নিখোঁজের দুদিন পর নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার

4 months ago 48

ময়মনসিংহ সদরে নিখোঁজের দুদিন পর মিনারা আক্তার (৩৫) নামের এক নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৬ জুলাই) দুপুর উপজেলার চুরখাই এলাকার আব্দুল লতিফের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মিনারা জেলার ত্রিশাল উপজেলার ধলা এলাকার আনিসুর রহমানের স্ত্রী ও ফুলবাড়িয়ার রাধাকানাই ইউনিয়নের রমজান আলীর মেয়ে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াসিম কুমার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, দুপুরের দিকে উপজেলার চুরখাই আব্দুল লতিফের বাসা থেকে দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা। পুলিশ গিয়ে ওই বাড়ির একটি ঘরের খাটের ওপর থেকে লেপ দিয়ে প্যাঁচানো বিবস্ত্র ও গলিত মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেে মর্গে পাঠানো হয়।

পুলিশ আরও জানায়, বাড়ির মালিক আব্দুল লতিফ ওই বাড়িতে বসবাস করেন না। তবে, তার ছেলে রাজিব বাড়িতে বসবাস করতেন। ঘটনার পর থেকে তিনি পলাতক।

নিহত মিনারা আক্তারকে নিজের স্ত্রী দাবি করে আনিসুর রহমান নামের একজন বলেন, ‘শুক্রবার (১৪ জুন) সকাল ৮টায় আমার স্ত্রী তার বাবার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। যাওয়ার সময় আমার মোবাইলটি সঙ্গে করে নিয়ে যায়। এরপর ওইদিন বেলা ১১টা থেকে ফোন বন্ধ পাওয়া যায়। তখন থেকে সে নিখোঁজ ছিল। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মেলেনি। দুপুরে খবর পাই যে, চুরখাই এলাকায় এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মর্গে এসে মরদেহ শনাক্ত করি।’

তিনি আরও বলেন, ‘২০১৮ সালে মিনারাকে দ্বিতীয় বিয়ে করি। তবে, এই স্ত্রীর ঘরে কোনো সন্তান ছিল না। প্রথম স্ত্রীর ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। দুই স্ত্রী এক বাড়িতেই থাকতো। তবে, সংসার আলাদা ছিল। কী কারণে এমন ঘটনা ঘটলো তা আমার জানা নেই।’

এসআই ওয়াসিম কুমার বলেন, মরদেহ উদ্ধারের পর ত্রিশালের আনিসুর রহমান নামের একজন ওই নারীকে তার স্ত্রী বলে দাবি করছেন। তবে, ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনার সঙ্গে বাসার মালিকের ছেলে রাজিবকে সন্দেহ করা হচ্ছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

Read Entire Article