নির্বাচিত চেয়ারম্যানের সমর্থককে মারধর, পরাজিত প্রার্থী গ্রেফতার

1 week ago 9

নাটোর সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের সমর্থককে মারধরের ঘটনায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) রাতে মিলনের তালতলা হাফরাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তার গাড়িচালক বাশার। আহতের নাম রুবেল ইসলাম (৩২)। তিনি তালতলা হাফরাস্তা এলাকার আলম গাজীর ছেলে।

এর আগে মিলনকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করে মামলা করেছে রুবেল ইসলাম গাজীর বাবা আলম গাজী।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান কাপ-পিরিচ প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হন। তার হয়ে ভোট করে রুবেল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে ৯ টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলনের গাড়িচালক বাশার ও তার কর্মীরা রুবেল ইসলামকে বাড়ি থেকে তুলে নিয়ে মারধর করেন। এসময় তার হাত-পা ও মাথায় গুরুতর জখম করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিলনের চেম্বার থেকে রুবেল ইসলামকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এসময় ঘটনাস্থল থেকে পুলিশ প্রথমে মিলনের গাড়িচালক বাশারকে আটক করে। পরে রাতেই অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করা হয়।

এদিকে শুক্রবার দুপুরে ওই মামলায় আদালতে নেওয়া হলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত জামিলুর রহমান মিলনের জামিন মঞ্জুর করেন। জামিনের পর বেলা ৩টার দিকে জামিলুর রহমান মিলন বলেন, বৃহস্পতিবার রাতে হাবুর মোড় থেকে পন্ডিতগ্রাম যাওয়ার পথে সন্ত্রাসীরা তার কর্মী রাশেদকে পিটিয়ে আহত করে। পরে তার বাড়িতে গিয়ে মামলা না করার জন্য হুমকি-ধমকি দেয়। এ সময় তার কর্মীরা প্রতিবাদ করে এবং রুবেল আহত হর।

নাটোর পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মিলনকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করে মামলা করেছে ভুক্তভোগী রুবেলের বাবা। সে মামলায় মিলন ও তার গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

রেজাউল করিম রেজা/আরএইচ/এএসএম

Read Entire Article