নীলফামারীতে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুইজনের

4 months ago 52

নীলফামারীর কিশোরগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে ও সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের মুশা ঝারপাড়া এবং মাগুড়া ইউনিয়নের দোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার মাগুড়া ইউনিয়নের দোলাপাড়া গ্রামের কামাল হোসেনের মেয়ে লামিয়া আক্তার (৬) ও সদর ইউনিয়নের মুশা ঝারপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী রিয়াদ (১৬)।

পুলিশ ও নিহতদের স্বজনরা জানায়, রিয়াদ তার বন্ধুর সঙ্গে বাড়ির পাশের পুকুরে বল দিয়ে পানিতে লুকোচুরি খেলেছিল। এসময়ে সে বল রেখে পানিতে ডুব দেয়। ডুব দেওয়ার পর সে আর না উঠলে বন্ধুরা খোঁজাখুঁজি শুরু করে। এরপর তারাও খুঁজে না পেয়ে চিৎকার করে। তাদের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে তার মরদেহ উদ্ধার করে।

অপরদিকে লামিয়া বাড়ির পাশে খেলছিল। এসময় তাকে রেখে তার মা বাড়িতে গেলে সে পাশের পুকুরে পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) পলাশ চন্দ্র মন্ডল জাগো নিউজকে বলেন, পুকুরের পানিতে ডুবে দুইজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

ইব্রাহিম সুজন/জেএইচ

Read Entire Article