নেতার মৃত্যু হতে পারে, কিন্তু সংগঠন বেঁচে থাকে আদর্শের মাধ্যমে

3 months ago 48

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, নেতার মৃত্যু হতে পারে কিন্তু সংগঠন বেঁচে থাকে আদর্শের মাধ্যমে। শুক্রবার (২৮ জুন) বিকেলে সিংড়ায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে
তিনি এসব কথা বলেন।

পলক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাঝে নেই। কিন্তু আমাদের নেতা বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে। আওয়ামী লীগ ২১ বছর আন্দোলন-সংগ্রাম করেছে। ১৫ বছরে ২১ বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে। তিনি বার বার গ্রেনেডের মুখোমুখি হয়েছেন। কিন্তু তিনি কখনো অন্যায়ের কাছে আপোষ করেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো নিজের জীবনের পরোয়া করেনি। পরিবারের মায়া ত্যাগ করে দেশের সাধারণ মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্য আন্দোলন করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, সংরক্ষিত নারী সংসদ সদস্য কোহেলি কুদ্দুস মুক্তি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ উপস্থিত ছিলেন।

রেজাউল করিম রেজা/আরএইচ/এমএস

Read Entire Article