নেত্রকোনায় একদিনে ৮ থানার ওসি বদলি

2 hours ago 4

নেত্রকোনায় একদিনে আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নবাগত পুলিশ সুপার (এসপি) মির্জা সায়েম মাহমুদ সই করা এক চিঠিতে বদলির আদেশ দেওয়া হয়।

বদলি ওসিদের নেত্রকোনা জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

তারা হলেন- জেলার দুর্গাপুরের মোহাম্মদ রাশেদুল ইসলাম, বাঁহাতটার মো. রফিকুল ইসলাম, কেন্দুয়ার মো. মিজানুর রহমান আকন্দ, আটপাড়ার মো. তাওহীদুর রহমান, খালিয়াজুরির খোকন কুমার সাহা, মোহনগঞ্জের মো. দেলোয়ার হোসেন, মদনের এটিএম মাহমুদুল হক ও পূর্বধলার মো. তাজুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, ৫ আগস্ট সরকারের পটপরিবর্তনের পর এই প্রথম একযোগে আটটি থানার ওসি পদে বদলি করা হয়েছে। এর কয়েকদিন আগে নেত্রকোনা মডেল থানা ও কলমাকান্দা থানার ওসিদের বদলি করা হয়।

এদিকে আট থানার মধ্যে পাঁচ থানায় নতুন করে ওসির দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের মধ্যে নেত্রকোনায় কর্মরত পুলিশ পরিদর্শক (আইসিডি এন্ড মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলামকে দুর্গাপুর, পুলিশ পরিদর্শক (ডিআইও-১) মিজানুর রহমানকে কেন্দুয়ায়, নিরস্ত্র পরিদর্শক মো. কামরুল হাসানকে বারহাট্টায়, মোহাম্মদ আশরাফুজ্জামানকে আটপাড়া ও মো. মকবুল হোসেনকে খালিয়াজুরি থানার ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। আর পূর্বধলা, মদন ও মোহনগঞ্জে এখনো কাউকে পদায়ন করা হয়নি।

বদলির বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান বলেন, জনস্বার্থে বদলি ও পদায়ন করা হয়েছে। বদলির এ অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এইচ এম কামাল/জেডএইচ/জেআইএম

Read Entire Article