পরীমনির জন্মদিনে থাকছে না সেই জৌলুশ, নেপথ্যে...

2 hours ago 2

প্রতি বছর মহাসমারোহে নিজের জন্মদিন উদ্‌যাপন করেন ঢালিউড তারকা পরীমনি। সেই অনুষ্ঠান ঘিরে আলোচনা শেষ হয় না যেন। অনুষ্ঠানের জৌলুশ থেকে পরীমনির সাজসজ্জায় শুধু অতিথিরা নয়, চমকে ওঠে সারা দেশ। তার জন্মদিন উদযাপনী অনুষ্ঠানের ছবি, ভিডিও দাবানলের মতো ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

পরীমনির জন্মদিনে থাকছে না সেই জৌলুশ, নেপথ্যে...

কিন্তু গত দুবছর ধরে জমকালো সেই আয়োজন আর হচ্ছে না। জানা গেছে, এ বছরও তেমন জৌলুশপূর্ণ আয়োজন করা হচ্ছে না পরীমনির জন্মদিনে। তার ৩২তম জন্মদিনে থাকবে ঘরোয়া এক আয়োজন। সেখানে থাকবেন কেবল খুব কাছের কয়েকজন মানুষ। তার জন্মদিন উদযাপনের জৌলুশ হঠাৎ কেন হারালো?

আরও পড়ুন:

গত বছর অসুস্থ হয়ে হঠাৎ হাসপাতালে ভর্তি হন পরীমনির নানা শামসুল হক গাজী। সেসময় গণমাধ্যমকে পরীমনি বলেছিলেন, ‘আমার জন্মদিনের কেকটা আমি কাটি নানার হাত ধরে। তিনি আমার জীবনের বিশেষ ও গুরুত্বপূর্ণ একজন মানুষ। তার অসুস্থতার কারণে জন্মদিন উদযাপন করা হচ্ছে না।’ গত বছরের ২৪ নভেম্বর পরীমনিকে ছেড়ে পরপারে পাড়ি দেন তার নানা। জন্মদিনের মাত্র ১ মাস পর নানার প্রথম মৃত্যুবার্ষিকী পালন করতে হবে পরীমনিকে!

পরীমনির জন্মদিনে থাকছে না সেই জৌলুশ, নেপথ্যে...

তবে জন্মদিনে পরীমনির ভিন্ন এক আয়োজনের কথা জানা গিয়েছিল। এই দিনে আনুষ্ঠানিকভাবে উদ্যোক্তা হিসেবে যাত্রা শুরুর ঘোষণা দিতে চেয়েছিলেন তিনি। তবে অনিবার্য কারণে সেই ঘোষণা জন্মদিনে আর দেওয়া হচ্ছে না। তবে শিগগিরই জানা যাবে সেখবর।

পরীমনির জন্মদিনে থাকছে না সেই জৌলুশ, নেপথ্যে...

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় পরীমনির। এরপর ‘রক্ত’, ‘স্ফুলিঙ্গ’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’, ‘গুণীন’, ‘প্রীতিলতা’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মা’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। শিগগিরই ভারতে অভিষেক হতে যাচ্ছে তার। ‘ফেলুবক্সী’ নামে এক ছবিতে দেখা যাবে তাকে। এ ছাড়া পরীমনি অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘রঙ্গিলা কিতাব’ অবমুক্ত হচ্ছে আগামী মাসে।

এমআই/আরএমডি/এমএস

Read Entire Article