পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় অভিনেত্রী সীমানা

4 months ago 56

সদ্যপ্রয়াত মডেল-অভিনেত্রী রিশতা লাবণী সীমানাকে শেরপুরের নকলা উপজেলার বাজারদি গ্রামে দাফন করা হয়েছে। মঙ্গলবার (৪ জুন) রাত ৮টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয় বলে জানিয়েছেন ভাই এজাজ বিন আলী। এর আগে ঢাকায় চ্যানেল আই প্রাঙ্গণে দুপুরে তার জানাজা হয়। এতে উপস্থিত ছিলেন সীমানার দীর্ঘদিনের সহকর্মীরা।

চ্যানেল আইতে সীমানার মরদেহ নিয়ে এলে সেখানে তৈরি হয় শোকাবহ পরিবেশ। দীর্ঘদিনের সহকর্মীরা অভিনেত্রীকে ফুল দিয়ে শেষ বিদায় জানান। সেসময় অভিনেত্রীর দুই ছেলে শ্রেষ্ঠ ও স্বর্গ সেখানে উপস্থিত ছিল।

গত ২১ মে মস্তিষ্কে রক্তক্ষরণ হলে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়েছিল সীমানাকে। তার লিভারেও কিছু সমস্যা ছিল।

আরও পড়ুন

সেখানে অস্ত্রোপচারের পর আইসিইউতে রাখা হয়েছিল সীমানাকে। কিন্তু জ্ঞান না ফেরায় ২৯ মে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়; নেওয়া হয় লাইফ সাপোর্টে।

মঙ্গলবার ভোর ৬টায় লাইফ সাপোর্ট খুলে নিয়ে ৩৯ বছর বয়সী এ অভিনেত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন সীমানা। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। পরে নাটকেও অভিনয় শুরু করেন। ২০১৬ সাল থেকে বছর ছয়েক পারিবারিক কারণে কাজ থেকে বিরতিতে ছিলেন এ অভিনেত্রী। বিরতি কাটিয়ে ২০২৩ সালে ফেরেন তিনি।

এমআই/এমআইএইচএস/এমএস

Read Entire Article