পেনাল্টিতে গোল করতে পেরে খুশি পাকেতা

3 months ago 57

প্যারাগুয়ের বিপক্ষে নিজেদের চেনা ছন্দে ফিরেছে ব্রাজিল। কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়েকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রাখলো দরিভাল জুনিয়রের দল।

এই ম্যাচে দুটি পেনাল্টি উপহার পায় ব্রাজিল। প্রথমার্ধে ৩১ মিনিটে প্রথম পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন লুকাস পাকেতা। কিন্তু দ্বিতীয়ার্ধের পেনাল্টিতে আর সুযোগ মিস করেননি তিনি। স্পট কিক থেকে গোল করে ব্যবধান ৪-১ এ নিয়ে যান এই ওয়েস্টহ্যাম তারকা।

২০১৫ সালের কোপা আমেরিকায় এনার ভ্যালেন্সিয়ার পর পাকেতাই প্রথম ফুটবলার, যিনি এক ম্যাচে পেনাল্টি মিস করেন এবং আরেকটি পেনাল্টিতে গোল করেন।

ম্যাচ শেষে পাকেতা গোলের সঙ্গে দলের জয় পেয়ে দারুণ খুশি। তিনি বলেন, ‘সবার প্রথমেই আমি দলের জয়ে খুশি। আমাদের মূল লক্ষ্যই ছিল এটা জেতা এবং ভালো খেলা। প্রথম পেনাল্টিতে আমি কিছুটা নার্ভাস ছিলাম। কিন্তু পরেরটাতে আমি আত্মবিশ্বাসী ছিলাম এবং নিজেকে শান্ত রেখেছিলাম। গোল ও এসিস্ট করতে পেরে ভালো লাগছে। তবে বেশি খুশি দলের জয়ে।’

দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ডি-গ্রুপের দ্বিতীয়স্থানে আছে ব্রাজিল। তাদের পরের ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে আগামী ২ জুলাই বুধবার বাংলাদেশ সময় সকাল ৭টায়।

আরআর/এমএইচ/

Read Entire Article