প্রথমবার এমপি হয়ে দিল্লি যাওয়ার পথে থাপ্পড় খেলেন কঙ্গনা!

3 months ago 55

সদ্য হিমাচলের মাণ্ডি আসন থেকে জিতে সংসদ সদস্য হয়েছেন ভারতীয় অভিনেত্রী ও বিজেপি নেত্রী কঙ্গনা রানাউত। কিন্তু ভোটে জিতে দিল্লিতে আসতেই অনভিপ্রেত ঘটনায় সম্মুখীন হলেন তিনি। বৃহস্পতিবার (৬ জুন) চণ্ডিগড় বিমানবন্দর থেকে দিল্লির প্লেন ধরার সময় কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর (সিআইএসএফ) এক নারী জওয়ান থাপ্পড় দিয়ে বসেন কঙ্গনাকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, অভিনেত্রীকে ঘিরে বিমানবন্দরের নিরাপত্তা পরীক্ষার জায়গায় রীতিমত ভিড় জমে গেছে। কঙ্গনার নিজস্ব নিরাপত্তারক্ষীসহ সঙ্গে থাকা বিজিপি নেতারা সিআইএসফের অন্যান্য সদস্যদের সঙ্গে ‍মোটামুটি উত্তেজিতভাবে কথা বলছেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, কঙ্গনা রানাওয়াতকে চড় মারায় অভিযুক্ত নারী জওয়ানের নাম কুলবিন্দর কউর। তিনি দিল্লি-হরিয়ানা সীমান্তে কৃষক বিক্ষোভ নিয়ে কঙ্গনার মন্তব্যে ক্ষুব্ধ হয়েছিলেন। এদিন তারই প্রতিশোধ নিয়েছেন তিনি।

জানা গেছে, কঙ্গনাকে চড় মারার পর রেহাই পাননি ওই নারী জওয়ানও। ঘটনার সময় কঙ্গনার সঙ্গে ছিলেন মায়াঙ্ক মাধুর। তিনি ওই কুলবিন্দরকে পাল্টা চড় মারতে যান। যদিও শেষ পর্যন্ত ঘটনাস্থলে ‍উপস্থিত নিরাপত্তারক্ষী বাহিনীর অন্যান্য সদস্যের হস্তক্ষেপে রেহাই পান সিআইএসএফ জওয়ান।

এদিকে, এ ঘটনায় কুলবিন্দরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন কঙ্গনা। বলেছেন, কড়া ব্যবস্থা নিতে হবে। অভিযোগের ভিত্তিতে এরই মধ্যে আটক করা হয়েছে ওই নারী জওয়ানকে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, দেশজুড়ে মোদী সরকারের একাধিক নীতি সমালোচিত হলেও, সেগুলোর প্রতি সমর্থন দিয়ে গেছেন কঙ্গনা। এর আগে একাধিক ইস্যুতে ভারতজুড়ে চূড়ান্ত বিক্ষোভের মধ্যেও মোদী সরকারের পাশে থেকেছেন তিনি। বিশেষ করে, কৃষক আন্দোলনের সময় দিল্লি-গুরুগ্রামের সড়কে আন্দোলনরত হরিয়ানা-পাঞ্জাবের চাষিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক আক্রমণাত্মক পোস্ট দিয়েছেন কঙ্গনা।

এমনকি, বিতর্কিত তিন কৃষি বিল প্রত্যাহার করে নেওয়ার কথা যখন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী মোদী, তখনো কৃষকদের ‘খালিস্তানি’ ‘জিহাদি’ বলে আক্রমণ করেন এই বলিউড অভিনেত্রী। সে কারণেই কঙ্গনার বিরুদ্ধে বেজায় চটেছিলেন শিখ সম্প্রদায়ের একাংশ। যার জেরে অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের হয়েছিল এফআইআর।

শুধু তাই নয়, পাঞ্জাবে গিয়ে কৃষকদের বিক্ষোভের মুখেও পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কঙ্গনার গাড়ি ঘেরাও করে সেইসময়ে বিক্ষোভ প্রদর্শন করেন কৃষকরা। আর কৃষকদের অসম্মান করার জন্যই নাকি বৃহস্পতিবার কঙ্গনার উপরে চড়াও হন বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফের ওই নারী জওয়ান।

সূত্র: এনডিটিভি

এসএএইচ

Read Entire Article