প্রথমবারের মতো বিদেশি ফ্র্যাঞ্জাইজি লিগে ডাক পেলেন রিশাদ

4 months ago 36

বল হাতে দারুণ সময় কাটছে রিশাদ হোসেনের। বিশ্বকাপে বাংলাদেশ দলে দারুণ অবদান রেখে চলছেন এই লেগস্পিনার। তার দুর্দান্ত ঘূর্ণিতে নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ আলোকিত করেছিল বাংলাদেশ। বিশ্বমঞ্চে তরুণ এই স্পিনারের পারফরম্যান্স নজর কেড়েছে ক্রিকেটভক্তদের।

অসাধারণ পারফরম্যান্স করে প্রথমবারের মতো বিদেশি ফ্র্যাঞ্জাইজি লিগে ডাক পেলেন রিশাদ। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের আগামী আসরে খেলবেন এই তরুণ। তাকে দলে ভিড়িয়েছে টরন্টো ন্যাশনালস। আজ শনিবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়িটি নিশ্চিত করেছেন রিশাদ নিজেই।

রিশাদ ছাড়া আগামী আসলে গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলবেন সাকিব আল হাসানও। সর্বশেষ আসরে মনট্রিল টাইগার্সের হয়ে খেলছিলেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার। কিন্তু আগামী ২৫ জুলাই থেকে শুরু হতে যাওয়া আসরে সাকিব খেলবেন বাংলা টাইগার্স মিসিসাগার জার্সি গায়ে।

এই আসরে সাকিব-রিশাদ ছাড়াও বিশ্বের আরও অনেক বড় বড় তারকা খেলবেন। তাদের মধ্যে অন্যতম হলো- মার্কাস স্টয়নিজ, সুনিল নারিন, কাইল মায়ার্স, ক্রিস লিন, শেরফেন রাদারফোর্ড, নাবিন উল হক, ইফতিখার আহমেদ, কলিন মুনরো, ডেভিড ওয়ার্নার, অ্যান্ড্রু টাই, বাবর আজম, মোহাম্মদ আমির এবং মোহাম্মদ রিজওয়ান।

এমএইচ/

 

Read Entire Article