প্রধান উপদেষ্টার মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

2 hours ago 6

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ যে মেডিকেল দল গঠন করেছে, সেটি একটি নৈমিত্তিক বিষয়। প্রধান উপদেষ্টার জন্য গঠিত মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ জানানো হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) অ্যানালজেসিয়া অ্যান্ড ইনটেনসিভ কেয়ার মেডিসিন বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও অধ্যাপক মো. মোস্তফা কামাল সাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

অফিস আদেশে বলা হয়, জরুরি রাত্রিকালীন চিকিৎসাসেবা নিশ্চিতকরণে বিএসএমএমইউর কার্ডিয়াক অ্যানেসথেসিয়া বিভাগের সহকারী অধ্যাপক ডা. শাকিল আহমেদ, একই বিভাগের সহকারী অধ্যাপক ডা. হাসানুজ্জামান, সহকারী অধ্যাপক ডা. নাজিব আহসান, আইসিইউ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. সেলিম মোড়ল রাব্বি, একই বিভাগের সহকারী অধ্যাপক ডা. আবু তাহের, সহকারী অধ্যাপক ডা. আব্দুল আলীম ও আইসিইউ কনসালটেন্ট ডা. দীপঙ্কর চক্রবর্তীকে নির্দেশ দেওয়া হলো।

এ বিষয়ে প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে জানানো হয়, প্রধান উপদেষ্টা অধ্যাপক মোহাম্মদ ইউনূসের চিকিৎসার জন্য একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এটি একটি নৈমিত্তিক বিষয়। রাষ্ট্র ও সরকার প্রধানদের চিকিৎসার জন্য এ ধরনের মেডিকেল টিম নিয়মিত গঠন করা হয়ে থাকে। এ নিয়ে কোনো ধরনের গুজব না ছড়ানোর জন্য সবাইকে বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

এএএম/এমএএইচ/

Read Entire Article