প্রহরীকে বেঁধে ১০ দোকানে লুট

2 months ago 35

নোয়াখালীর সদরের এক নৈশ প্রহরীকে বেঁধে একটি বাজারের ১০ দোকানে লুট করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৩ জুলাই) ভোররাতে এওজবালিয়া ইউনিয়নের খাসেরহাট বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, রাত ৩টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেল যোগে ১০ ব্যক্তি এসে প্রহরী চৌধুরী মিয়াকে উলঙ্গ করে বেঁধে ফার্মেসি, কাপড় ও মেশিনারিসহ ১০ দোকানের তালা কেটে লুটপাট করে। এসময় একটি মোটরসাইকেল, নগদ এক লাখ টাকাসহ অন্তত পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এওজবালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বেলাল হোসেন জাগো নিউজকে বলেন, প্রহরীকে ধরে নিয়ে যাওয়ার ঘটনা সিসিটিভি ফুটেজে দেখা গেছে। দুর্ধর্ষ এ ডাকাত বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থার দাবি জানাচ্ছি। এদের সঙ্গে স্থানীয়দের যোগসাজশ থাকতে পারে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জাগো নিউজকে বলেন, অপরাধীরা বয়সে তরুণ। এরা তালাকাটা পার্টি। মূলত দোকানে রাখা মোটরসাইকেলই তাদের টার্গেট ছিল। সঙ্গে আরও কিছু দোকান থেকে নগদ টাকা ও সিগারেট নিয়ে গেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যাড অপস) মোহাম্মদ ইব্রাহীম জাগো নিউজকে বলেন, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্তাহীন বিল্লাহর নেতৃত্বে পুলিশ পাঠানো হয়।

ইকবাল হোসেন মজনু/জেডএইচ/জেআইএম

Read Entire Article