প্রেমিকার শিশুসন্তানকে ট্রেনে ফেলে অপহরণের গল্প সাজান প্রেমিক

3 months ago 32

প্রেমিকার চার বছরের একটি শিশুপুত্র রয়েছে। নিজেদের রোমান্টিক সম্পর্কে বাচ্চাটিকে পথের কাঁটা বলে মনে করছিলেন প্রেমিক। আর সে কারণে নিয়ে ফেলেন কঠোর এক সিদ্ধান্ত। শিশুটিকে ট্রেনের ভেতর একা ফেলে গিয়ে অপহরণের গল্প সাজান ওই তরুণ। কিন্তু শেষরক্ষা হয়নি। ঘটনা ফাঁস হয়ে গেলে গ্রেফতার করা হয় তাকে। সম্প্রতি চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের নাগপুরে।

জানা যায়, দাম্পত্য কলহের কারণে স্বামীকে ছেড়ে নাগপুরে এসে একটি লজে চাকরি নিয়েছিলেন বাচ্চাটির মা। সেখানে হংসরাজ জ্ঞানেশ্বর নামে ২৫ বছর বয়সী এক তরুণের সঙ্গে পরিচয় হয় তার এবং একপর্যায়ে দুজনে সম্পর্কে জড়ান।

কিন্তু, তাদের প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বাচ্চাটিকে বাধা বলে মনে করছিলেন প্রেমিক।

গত শুক্রবার স্কুলে ভর্তির নাম করে ছেলেটিকে নিয়ে বের হন হংসরাজ। এরপর শিশুটিকে ওয়ার্ধাগামী একটি ট্রেনে ফেলে ফিরে আসেন এবং দাবি করেন, তিনজন লোক তাকে অপহরণ করেছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন ওই নারী।

পুলিশের জেরার মুখে একপর্যায়ে তরুণ স্বীকার করেন, শিশুটিকে তিনি ট্রেনে ফেলে এসেছেন।

পরে সরকারি রেলওয়ে পুলিশের (জিআরপি) সহায়তায় ছেলেটিকে ওয়ার্ধা রেলওয়ে স্টেশনে খুঁজে পায় গণেশপেঠ পুলিশ এবং তাকে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়।

পুলিশ জানিয়েছে, হংসরাজ দাখনেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু পরিত্যাগ, অপহরণসহ ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা হয়েছে।

সূত্র: এনডিটিভি
কেএএ/

Read Entire Article