বগুড়া জার্নালিস্ট ফোরাম ঢাকার নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

3 months ago 48

বগুড়া জার্নালিস্ট ফোরাম ঢাকার নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে।

শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় সংগঠনের নতুন কমিটির অভিষেক ও বিদায়ী কমিটির সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। নতুন কমিটির সভাপতি এহসান পারভেজ তুহিনের সভাপতিত্বে শুরু হয় অনুষ্ঠানের কার্যক্রম।

প্রথমে নতুন কমিটির সব সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয় ও বিদায়ী কমিটির সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এসময় বগুড়া জার্নালিস্ট ফোরামের প্রতিষ্ঠাতা দৈনিক করতোয়া পত্রিকার বিশেষ প্রতিবেদক ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সৈয়দ আহমেদ অটলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপ অ্যান্ড ওয়ান ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান বলেন, বগুড়া জার্নালিস্ট ফোরাম সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পাঠক ও দর্শকের কাছে উপস্থাপন করবে। বগুড়ার ইতিহাস, ঐতিহ্যের কথা দেশের মানুষের কাছে তুলে ধরবে। এসময় সংগঠনের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

এছাড়া অনুষ্ঠানে উপদেষ্টা আশিসুর রহমান শুভ, মাহমুদ হাসান ও উত্তম চক্রবর্তী উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। বর্তমান সভাপতি এহসান পারভেজ তুহিন ও সাধারণ সম্পাদক হাবিব রহমান বগুড়া জার্নালিস্ট ফোরামের ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মণ্ডলীর নাম ঘোষণা করেন।

এনএইচ/এসআইটি/এমএস

Read Entire Article