বগুড়ায় হত্যা মামলায় স্বামী-স্ত্রী গ্রেফতার

3 months ago 29

বগুড়ায় আলী হাসান (৩২) হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১১ জুন) রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের যৌথ অভিযানে গাজীপুর কোনাবাড়ি ফ্লাইওভারের নীচ থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (১২ জুন) র‌্যাব -১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন, বগুড়া শহরদিঘী এলাকার মৃত সিরাজ সওদাগরের ছেলে সম্রাট সওদাগর (২৩) ও তার স্ত্রী লিপি বেগম (১৯)। নিহত আলী হাসান শহরের মালগ্রাম শান্তিনগর এলাকার আলী জিন্নার ছেলে।

র‌্যাব কমান্ডার মীর মনির হোসেন জানান, আসামি সবুজ সওদাগরের বন্ধু ছিলেন নিহত আলী হাসান। কিছুদিন পূর্বে আলী হাসান জেলে থাকায় সবুজ সওদাগর তার স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমে লিপ্ত হন। পরবর্তীতে তারা বিষয়টি নিজেদের ভেতর মিমাংসা করে ফেলেন। গত ১৪ মে আলী হাসানকে কৌশলে সবুজ সওদাগরের বাড়িতে নিয়ে যাওয়া হয় এবং ধারালো চাকু দিয়ে হত্যা করা হয়।

পরদিন নিহতের বাবা বাদী হয়ে সদর থানায় মামলা করেন। এছাড়া ঘটনার পরপরই আসামি সবুজ সওদাগরকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান, ঘটনার পরপরই র‌্যাব হত্যা মামলায় গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব -১২ ও ১ এর যৌথ অভিযানে গাজীপুরের কোনাবাড়ি ফ্লাইওভারের নীচ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার সম্রাট সওদাগর ও তার স্ত্রী লিপি বেগম মামলার ৩ ও ৪ নম্বর আসামি ছিলেন। এছাড়া সম্রাট সওদাগর আসামি সবুজ সওদাগরের ছোট ভাই। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বুধবার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এনআইবি/জেআইএম

Read Entire Article