বঙ্গভবনে প্রবেশ করলেন এ কে আজাদ

1 month ago 32

ব্যবসায়ীদের প্রধান সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এবং ফরিদপুর-৩ (সদর) আসনের সদ্য সাবেক সংসদ সদস্য এ কে আজাদ বঙ্গভবনে প্রবেশ করেছেন। ব্যবসায়ী এবং কলকারখানা নিরাপত্তার জন্য তিনি রাষ্ট্রপতির সঙ্গে দেখা করবেন বলে জানান।

মঙ্গলবার (৬ আগস্ট) রাত ৮টার দিকে তিনি বঙ্গভবনে প্রবেশ করেন।

এ কে আজাদ সাংবাদিকদের বলেন, আগামীকাল সব কলকারখানা খুলে দেওয়ার ক্ষেত্রে পর্যাপ্ত নিরাপত্তা যাতে আমরা পাই সেজন্য রাষ্ট্রপতিকে অবহিত করতে যাচ্ছি। তিনি যেন সব কারখানার নিরাপত্তার ব্যবস্থা করেন।

তিনি বলেন, বিভিন্ন জায়গায় ভাঙচুর ও অগ্নিসংযোগ হচ্ছে এবং পুলিশ কাজ করতে পারছে না। পুলিশ আমাদের নিরাপত্তা দিতে পারছে না। নিরাপত্তা না দিলে আমরা কারখানা চালাতে পারবো না। সেজন্য পুলিশে নিরাপত্তা দরকার, কারখানার নিরাপত্তা দরকার। দেশের অর্থনীতি সচল রাখতে হলে ব্যবসায়ীদের নিরাপত্তা দিতে হবে।

এর আগে সন্ধ্যা ৬টার কিছু সময় পরই বর্তমান পরিস্থিতি ও অন্তর্বর্তীকালীন সরকারের রূপরেখা নিয়ে আলোচনার জন্য রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে বঙ্গভবনে প্রবেশ করেন কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ১৩ সমন্বয়ক। এরপর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে বিশাল এক গাড়ি বহর নিয়ে বঙ্গভবনে প্রবেশ করেন সেনা, নৌ ও বিমান বাহিনীর প্রধান।

এনএস/এমআইএইচএস/জিকেএস

Read Entire Article