বছরের প্রথমার্ধে ১৪২৫ কোটি টাকার বিমা দাবি নিষ্পত্তি করলো মেটলাইফ

1 month ago 10

২০২৪ সালের প্রথম ছয় মাসে (জানুয়ারি-জুন) এক হাজার ৪২৫ কোটি টাকার বিমা দাবি নিষ্পত্তি করেছে মেটলাইফ বাংলাদেশ। গ্রাহকদের বিমা সুবিধা হিসেবে পরিশোধ করা অর্থের পাশাপাশি চিকিৎসা ও মৃত্যু দাবি হিসেবে পরিশোধ করা অর্থ এর অন্তর্ভুক্ত।

রোববার (১৫ সেপ্টেম্বর) মেটলাইফ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মেটলাইফ জানিয়েছে, গ্রাহকদের জন্য সেরা অভিজ্ঞতা নিশ্চিত করতে অনলাইন আবেদনের মাধ্যমে মাত্র তিন থেকে পাঁচ কর্মদিবসের মধ্যে বিমা দাবি নিষ্পত্তির সুবিধা দিচ্ছে মেটলাইফ বাংলাদেশ। সময়মত ও দক্ষতার সঙ্গে বিমা দাবি পরিশোধ বিমার প্রতি জনসাধারণের আগ্রহ ও আস্থা ফিরিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

এ বিষয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, বাংলাদেশে একটি সুগঠিত বিমা অবকাঠামো তৈরিতে মেটলাইফ কাজ করে চলেছে, যেন গ্রাহকরা দ্রুত ও ঝামেলাহীন বিমা দাবি এবং অন্যান্য সেবা পেতে পারেন। দ্রুত বিমা দাবি নিষ্পত্তি গ্রাহক অভিজ্ঞতা উন্নয়নে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে এবং বিমা খাতের ওপর গ্রাহকদের আস্থা দৃঢ় করে।

বাংলাদেশে ১৯৫২ সাল থেকে মেটলাইফ বিমা সেবা দিয়ে আসছে। প্রায় ১০ লাখের বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত মেটলাইফ দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বিমা প্রতিষ্ঠান।

এমএএস/এমকেআর/জেআইএম

Read Entire Article