বন্দিবিনিময় চুক্তিতে হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবি মামুনুল হকের

1 month ago 10

জাতিসংঘের মাধ্যমে বন্দিবিনিময় চুক্তিতে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর দাবি জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শরীয়তপুর পৌরসভা বালুর মাঠে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ও আহতদের স্মরণে দোয়া এবং নৈরাজ্যবিরোধী গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, আমরা নতুন একটি বাংলাদেশ গড়তে চাই। যে বাংলাদেশে কোনো বিদেশি রাষ্ট্রের প্রভুত্ব থাকবে না, কোনো বৈষম্য থাকবে না। সেই বাংলাদেশে রাষ্ট্রের মানুষের ভোটাধিকার প্রয়োগের অধিকার থাকবে এবং মানুষ স্বাধীনভাবে তার মত প্রকাশ করতে পারবে।

বাংলাদেশকে সম্প্রীতির দেশ উল্লেখ করে তিনি বলেন, আমাদের এই দেশ সম্প্রীতির ইতিহাস বহন করে। আমরা এই সম্প্রীতির বন্ধন অটুট ও অবিচল রাখতে চাই। আওয়ামী লীগ সরকার সব সময় সংখ্যালঘুদের রাতের অন্ধকারে কালনাগীনি হয়ে ছোবল মারতো, আর দিনের আলোতে ওঝা হয়ে ঝাড়তো। এদেশে সংখ্যালঘুদের ওপর নির্যাতন চালাতো শেখ হাসিনার হেলমেট লীগ।

বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার সভাপতি মাওলানা শাব্বির আহমদ উসমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা মুফতি শরাফত হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালী প্রমুখ।

বিধান মজুমদার অনি/এফএ/এএসএম

Read Entire Article