বর্ণালী নিয়ে আসছেন ‘সেই মানুষটা তুমি’

2 hours ago 4

এ সময়ের কণ্ঠশিল্পী বর্ণালী সরকার। সাংস্কৃতিক ঘরানার পরিবারে তার বেড়ে ওঠা। ফলে গানের প্রতি রয়েছে তার অন্যরকম ভালোলাগা। শৈশবেই তার গানের হাতেখড়ি। স্কুল-কলেজসহ ময়মনসিংহয়ের বিভিন্ন স্টেজে নিয়মিত পারফর্ম করেন তিনি। অন্য শিল্পীর গান কভার করে দর্শকপ্রিয়তা পেয়েছেন এই তরুণী।

প্রথমবারের মতো মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন বর্ণালী সরকার। গানের শিরোনাম ‘সেই মানুষটা তুমি’। জসিম উদ্দিন আকাশের কথায় এটির সুর ও সংগীতায়োজন করেছেন এ এইচ তূর্য্য। গানটিতে বর্ণালীর সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী মাসুদ টুটুল। সম্প্রতি টি জে স্টুডিও গানটির রেকর্ডিং হয়েছে। খুব শিগগিরই বিডি২৯ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে বর্ণালী বলেন, ‘আমার মা খুব ভালো গান করতেন তার কাছ থেকে ছোটবেলায় গান শেখা। তখন থেকেই আমার গানের প্রতি অন্যরকম টান। সেই আগ্রহ থেকে গানের তালিম নেই। পছন্দের শিল্পীদের গান কভার করতাম। যারাই আমার গান শুনতেন পছন্দ করতেন। তারা আমাকে উৎসাহী করতেন। তারই ধারাবাহিকতায় বিডি২৯ মাল্টিমিডিয়া আমার স্বপ্ন পূরণে সুযোগ করে দিয়েছেন। এ জন্য সংশ্লিষ্টদের কৃতজ্ঞতা। আশা করছি, আমাদের গানটি সবার ভালো লাগবে।’

বর্ণালী নিয়ে আসছেন ‘সেই মানুষটা তুমি’

মাসুদ টুটুল বলেন, “গানের কথাগুলো সুন্দর। বর্ণালী নবীন হিসেবে ভালো গেয়েছেন। আমরা চেষ্টা করেছি দর্শকদের সুন্দর একটি গান উপহার দেওয়ার। আশা করছি, ‘সেই মানুষটা তুমি’ প্রকাশ্যে এলে সবার ভালো লাগবে।”

গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, “আমি সবসময় নবীনদের সুযোগ দেই। বর্ণালীর কয়েকটি গান শুনে ভালো লেগেছে। সময়ের চাহিদার কথা মাথায় রেখেই এই গানটি তৈরি হয়েছে। আশা করছি, সবার ‘সেই মানুষটা তুমি’ পছন্দ হবে।”

এমআই/এমএমএফ/এএসএম

Read Entire Article