বাংলাদেশের বিপক্ষে বোলিং করবেন মার্শ, ফর্মে ফিরতে চান ম্যাক্সওয়েল

3 months ago 26

বাংলাদেশের সুপার এইটের যাত্রা শুরু হবে আগামীকাল শুক্রবার ভোর সাড়ে ৬টায়। প্রতিপক্ষ গেল বছরের ওয়ানডে বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া। এরইমধ্যে দুই দলই সেরে নিয়েছে নিজেদের প্রস্তুতি। প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে তিন ম্যাচ জেতায় বাংলাদেশকে মনে হচ্ছে দারুণ আত্মবিশ্বাসী। অন্যদিকে অস্ট্রেলিয়াও এই ম্যাচ দিয়ে বাস্তবায়ন করতে চায় নিজেদের কিছু পরিকল্পনা।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে ফের বোলিংয়ে ফেরার কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শ। আইপিএলে হ্যামস্ট্রিং চোটে পড়ার পর থেকে এখন পর্যন্ত বোলিং করেননি এই অসি পেসার। অবশেষে আগামীকাল থেকে অলরাউন্ডিং ভূমিকায় দেখা যাবে মার্শকে।

এ বিষয়ে মার্শ বলেন, ‘আমি বোলিং করার জন্য প্রস্তুত থাকবো। আমরা যে লাইনআপ পেয়েছি তাতে আমি সত্যিই আমার বোলিং করার প্রয়োজন দেখছি না। তবে আমি মনে করি, এই ফরম্যাটে বিকল্প থাকা সত্যিই গুরুত্বপূর্ণ এবং আমাদের জন্য এটি আশীর্বাদ যে, আমাদের প্রচুর বিকল্প আছে।’

আরও পড়ুন

চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত নিজেদের সামর্থ্য দেখাতে পারেননি মার্শ ও ম্যাক্সওয়েল। মার্শ ৪ ম্যাচে করেছেন ৭৪ রান। আর ম্যাক্সওয়েল দুই ম্যাচে ব্যাটিং পেয়ে করেছেন ৩৯ রান।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে ফর্মে ফিরতে চান ম্যাক্সওয়েল। মারকুটে এই অলরাউন্ডার সেটি করতে দারুণ আত্মবিশ্বাসী।

ম্যাক্সওয়েল বলেন, ‘এখনো সত্যিই ভালো লাগছে। আমি বেশ ভালো ব্যাট (আইপিএলের ফর্মহীনতা নিয়ে) করতে চেয়েছিলাম। কিন্তু...আমার মনে হয়, সেই ছন্দ ও গতি পাওয়াটা সত্যিই কঠিন ছিল। আশা করি, এখন সেই মোমেন্টাম ফিরে পাবো এবং ভালো খেলতে পারবো। আপনি দেখেছেন, আমাদের ওপেনাররা সেখানে গিয়ে পুরোটা সময় লড়াই করতে পেরেছেন। তখন মিডলঅর্ডারে সামঞ্জস্য করা বেশ কঠিন ছিল।’

এমএইচ/জিকেএস

Read Entire Article