বাকৃবিতে ছয় কেজি গাঁজাসহ আটক ১

3 months ago 24

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নিরাপত্তা শাখা এবং প্রক্টর অফিসের সম্মিলিত তৎপরতায় প্রায় ৬ কেজি গাঁজাসহ এক নারীকে আটক করা হয়েছে।

রোববার (৩০ শে জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় ব্রহ্মপুত্র নদের পাড় সংলগ্ন বিশ্ববিদ্যালয়ের বৈশাখী চত্বর এলাকা থেকে স্যুটকেসসহ ওই নারীকে আটক করা হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় এনে স্যুটকেসটি তল্লাশি করলে প্রায় ৬ কেজি গাঁজার চারটি ব্যাগ পাওয়া যায়। অভিযুক্ত ওই নারীর নাম শিউলি আক্তার এবং তার বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট থানায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আজহারুল ইসলামের উপস্থিতে নিরাপত্তা শাখা থেকে আটক ওই নারীকে গাঁজাসহ কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে প্রক্টর জানান, গাঁজাসহ আটক ওই নারীকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে। তার কাছ থেকে প্রায় ৬ কেজি গাঁজা পাওয়া গেছে।

প্রধান নিরাপত্তা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. নজমুল ইসলাম জানান, সন্ধ্যা ৬টায় আমরা জানতে পারি বিশ্ববিদ্যালয়ের বৈশাখী চত্বরে একজন নারী স্যুটকেস নিয়ে বসে আছে। তৎক্ষণাৎ নিরাপত্তা জোন-১ এর নিরাপত্তাকর্মীদের ও বিশ্ববিদ্যালয়ের পুলিশদের এ বিষয়ে অবহিত করলে সন্দেহভাজন নারীকে আটক করে তারা নিরাপত্তা শাখায় নিয়ে আসেন। বিশ্ববিদ্যালয়ের পুলিশ ও প্রক্টরের উপস্থিতিতে স্যুটকেস খোলা হলে। ভেতরে মোট চারটি ব্যাগে প্রায় ৬ কেজি গাঁজা পাওয়া যায়।

আসিফ ইকবাল/এমআরএম

Read Entire Article