বাড্ডায় লরিচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

3 months ago 28

রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম আরাফাত (৩৭)। তার মাথায় হেলমেট থাকলেও লরিচাপায় সেটি দ্বিখণ্ডিত হয়ে মাথায় গুরুতর আঘাত লেগে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক লরিচালককে আটক করেছে স্থানীয় থানা-পুলিশ। নিহত আরাফাত নড়াইল সদরের বাহিরগাঁও গ্রামের আব্দুর রব শিকদারের ছেলে।

মঙ্গলবার (২৫ জুন) রাত ১১টা ২০ মিনিটের দিকে বাড্ডার ফুজি টাওয়ারের সামনের ক্রসিংয়ে এ দুর্ঘটনায় ঘটে। গুরুতর আহত অবস্থায় আহত আরাফাতকে বাড্ডা এএমজেড হাসপাতালে নিয়ে যাওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী। তিনি বলেন, প্রাথমিকভাবে স্থানীয়দের সহায়তায় অভিযান চালিয়ে ঘাতক চালককে আটক করা হয়েছে। লরিটি আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
থানার ওসি আরও বলেন, নিহত আরাফাত মোটরসাইকেলে বাড্ডা থেকে কুড়িলের দিকে যাচ্ছিলেন। তিনি বাড্ডা ফুজি টাওয়ারের সামনের ক্রসিং এ পৌঁছানো মাত্র একটি মালবাহী লং ভেহিকেল তাকে চাপা দেয়।

পরে লরিটি দ্রুত গতিতে পালানোর সময় সুবাস্তুর সামনে অপর একটি বাসকে ধাক্কা দিলে আইল্যান্ডে উঠে যায়। চালকও কৌশলে পালিয়ে যান। তবে স্থানীয়দের মাধ্যমে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

টিটি/এসএএইচ

Read Entire Article