বাড়ি ফেরার পথে পোশাক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

3 months ago 40

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন বাইমাইল এলাকায় ছুরিকাঘাতে এক নারী গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুন) রাত সোয়া ৮টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

নিহত রুবাইয়া আক্তার (২৩) শেরপুরের ঝিনাইগাতী থানার মালিবিকান্দা এলাকার মাসুদ রানার স্ত্রী।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, কোনাবাড়ী থানাধীন পারিজাত এলাকায় ভাড়া বাসায় থেকে বাসন এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন রুবাইয়া আক্তার। বুধবার রাত ৮টার দিকে কারখানা ছুটির পর তিনি ব্যাটারিচালিত অটোরিকশায় বাসায় ফিরছিলেন। এ সময় ওই অটোতে আরও দুই যাত্রী ছিলেন।

অটোরিকশাটি বাইমাইল ব্রিজে পৌঁছালে মোটরসাইকেলে এসে তিন যুবক সেটি থামান এবং ওই নারীর সঙ্গে কথা কাটাকাটিতে জড়ান। এক পর্যায়ে রুবাইয়া আক্তারকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল নিয়ে তারা পালিয়ে যান।

পরে গুরুতর আহত অবস্থায় রুবাইয়া আক্তারকে উদ্ধার করে কোনাবাড়ী ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আমিনুল ইসলাম/এফএ/এএসএম

Read Entire Article