‘বিদায় রাসেলস ভাইপার’, কাকে ইঙ্গিত করে বললেন পরীমণি

3 months ago 39

ঢালিউডের আলোচিত নায়িকা প‌রীম‌ণি আবারও আলোচনায় এসেছেন। এবার তিনি আলোচনায় এসেছেন একটি মামলাকে কেন্দ্র করে। তিনি অনৈতিক সম্পর্কে জড়িয়ে সংবাদের শিরোনামে এসেছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের সঙ্গে।

আজ (২৫ জুন) জানা গেল, এই ঘটনায় পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন তার চাকরিটি হারাতে যাচ্ছেন। এ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বাধ‌্যতামূলক অবসর দিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় পিএস‌সির কাছে আবদেন করেছে। এ সংবাদ দেশের সব গণমাধ্যমে ফলাও করে প্রকাশ করছেন। এ খবর নিয়ে যখন সোশ্যাল মিডিয়া সবর ঠিক সেই সময়ে একটি স্ট্যাটাট দিয়ে দিয়েছেন আলোচনার আগুনে যেন যেন ঘি ঢেলে দিয়েছেন।

পরীমণি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘বাই বাই রাসেলস ভাইপার। অভিনন্দন পরীমণি।’ এমন স্ট্যাটাস দেওয়ার পর থেকে পরীমণির ভক্ত-অনুরাগীরা বিভিন্ন ধরনের মন্তব্য লিখছেন। কেউ কেউ জানতে চাইছেন কাকে ‘রাসেলস ভাইপার’ বলছেন পরীমণি।

পরীমণির সঙ্গে অবৈধ সম্পর্কের সময় পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন গোয়েন্দা-গুলশান বিভাগের এডিসির দায়িত্বে ছিলেন। ঘটনা সামনে আসার পরে তাকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) বদলি করা হয়। এরপরে তাকে ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

আরও পড়ুন:

সূত্র জানিয়েছে, পরীমণিকাণ্ডে বিভাগীয় মামলায় ওই পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শৃঙ্খলা-২ শাখা থেকে উপ-সচিব রোকেয়া পারভিন জুঁই স্বাক্ষরিত এক আদেশে গোলাম সাকলায়েনকে ‘গুরুদণ্ড’ হিসেবে চাকরি থেকে ‘বাধ্যতামূলক অবসর প্রদান’ পরামর্শের জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়েছে।

এমআই/এমএমএফ/এএসএম

Read Entire Article