বিয়ারসহ পুলিশের হাতে ধরা যুবলীগ সভাপতি

2 weeks ago 11

সিএনজিচালিত অটোরিকশায় ২৪ বোতল বিয়ার নিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন ফেনীর দাগনভূঞা সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি ওমর ফারুক। বৃহস্পতিবার (২ মে) সকালে ফেনী-নোয়াখালী মহাসড়কের মাতুভূঞা ব্রিজ সংলগ্ন স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওমর ফারুক সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

পুলিশ জানায়, ফারুক ভোরে সিএনজিচালিত অটোরিকশায় বিয়ার নিয়ে দাগনভূঞার দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাতুভূঞা ব্রিজ সংলগ্ন স্থানে অবস্থান নেয়। তাকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশা তল্লাশি করে ২৪ বোতল বিয়ার উদ্ধার করা হয়। এ সময় ফারুক ও সিএনজি অটোরিকশার চালক মো. সোলায়মানকে গ্রেফতার করা হয়। চালক সোলায়মান সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের সুলতানের ছেলে।

জানতে চাইলে দাগনভূঞা উপজেলা যুবলীগের সভাপতি ও ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, মাদকসহ ফারুককে গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন। আলাপ-আলোচনা করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম জানান, বিয়ার উদ্ধারের ঘটনায় ফারুক ও সোলায়মানকে গ্রেফতার ও সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে। পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। গ্রেফতার দুইজনকে আজ বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

আবদুল্লাহ আল-মামুন/এফএ/এএসএম

Read Entire Article