বিয়ে করলেন সোনাক্ষী-জহির, ছবি প্রকাশ্যে

3 months ago 35

বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন বলিউড নায়িকা সোনাক্ষী ও অভিনেতা জহির। নানা প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে তারা নতুন জীবন শুরু করলেন। এ জুটির বিয়ের ছবি এরই মধ্যে প্রকাশ্যে এসেছে।

কয়েক সপ্তাহ ধরে সোনাক্ষী ও জহির ইকবালের বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা চলছিল। তবে শুক্রবার থেকে চিত্রটা পরিষ্কার হয়ে যায়। মেহেদির অনুষ্ঠান থেকে শনিবার অভিনেত্রীর বাড়িতে পূজাপাঠ-সব কিছুই ক্যামেরাবন্দি হয়েছে ফটো সাংবাদিকদের।

রোববার সকালে আইনিভাবে বিয়ে করেন সোনাক্ষী-জহির। যদিও বিয়ে করতে যাওয়ার আগে বান্দ্রার একটি মসজিদ থেকে বের হতে দেখা যায় জহিরকে। তারপর থেকেই উৎকণ্ঠা, কখন নববধূর রূপে সোনাক্ষীকে দেখা যাবে। সব প্রতীক্ষা শেষে প্রকাশ্যে এলো নবদম্পতির ছবি।

জানা গেছে, বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী। জহির ইকবালের বাড়ি থেকে সেই পোশাক পাঠানো হয়েছে সোনাক্ষীর কাছে। গাড়িতে করে সেই সাদা শাড়ি নিয়ে যাওয়ার সময় ফটো সাংবাদিকদের ক্যামেরায় তা ধরা পড়ে।

ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ জুটির ছবি প্রকাশ্যে আসতেই তাদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা।

একটি সূত্র বলছে, রাত ৮টা থেকে শুরু হয়েছে সোনাক্ষী-জহিরের রিসেপশনের অনুষ্ঠানে। নিমন্ত্রিত অতিথিদের জন্যও রয়েছে বিশেষ ‘ড্রেস কোড’। বিয়ের নিমন্ত্রণপত্রেই উল্লেখ করা হয়েছে, অতিথিরা যেন লাল রং ছাড়া অন্য কোনো রঙের পোশাক পরে আসেন।

এমএমএফ/এমআইএইচএস

Read Entire Article