বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে মারা গেলেন কলেজছাত্র

4 months ago 62

পাবনার সাঁথিয়ায় ইছামতি নদীতে গোসল করতে গিয়ে জাবের হোসেন শান্ত নামে এক কলেজছাত্র মারা গেছেন। তিনি তার চাচাতো বোনের বিয়ের দাওয়াতে এসেছিলেন।

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় সাঁথিয়ার চোমরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি মৃত সাঁথিয়া পৌরসভার গাগড়াখালি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে এবং রাজশাহী হেলথকেয়ার নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

শান্তর দুলাভাই জুলহাস হোসেন জানান, শান্তর পৈতৃক বাড়ি গাগড়াখালি হলেও তারা বসবাস করতেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায়। বুধবার শান্ত ওই গ্রামে তার চাচা শাহজাহান আলীর বাড়িতে চাচাতো বোনের বিয়েতে এসেছিলেন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পার্শ্ববর্তী চোমরপুর গ্রামে ইছামতি নদীতে শান্ত স্বজনদের সঙ্গে গোসল করতে গিয়ে ডুবে যান। স্বজনরা বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শরিফুল ইসলাম জাগো নিউজকে জানান, পানিতে ডুবে মৃত্যুর খবর পেয়ে তিনি ওই বাড়িতে গিয়েছিলেন। নিহতের মরদেহ গাগড়াখালি গ্রামের কবরস্থানে দাফন করা হবে। মৃত শান্তর বাবা নাটোর পল্লী বিদ্যুতে অফিস সহায়ক পদে চাকরি করতেন।

আমিন ইসলাম জুয়েল/এনআইবি/এমএস

Read Entire Article