বিয়ের পর সোনাক্ষীকে কত কোটির উপহার দিলেন জহির

3 months ago 18

চলতি মাসের ২৩ তারিখ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। সিনহা পরিবারের তাদের বিয়ে নিয়ে এখন চলছে আনন্দযাপন। প্রায় সাত বছরের প্রেমের পর তাদের সম্পর্কের পরিণতি লাভ করেছে। এতে খুশি সোনাক্ষী-জহির দুজনেই।

সোনাক্ষী-জহিরের বিয়ের পর একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সোনাক্ষী। সেখানেই অভিনেত্রীর অনামিকায় বড় একটি হিরার আংটি দেখা গেছে। তবে অনেকেরই কৌতূহল ছিল অভিনেত্রীকে তার স্বামী বিয়েতে আরও কী কী উপহার দিয়েছেন তা জানার জন্য। জানা গেছে, সোনাক্ষীকে প্রায় ২ কোটি টাকার উপহার দিয়েছেন জহির।

বিয়ের পর সাদা ধবধবে বিএমডাব্লুইউ গাড়িতে চেপে প্রীতিভোজের অনুষ্ঠানে আসতে দেখা যায় নবদম্পতিকে। যে গাড়িতে চেপে আসেন যুগল সেটিই সোনাক্ষীকে বিয়েতে উপহার দিয়েছেন জহির। ব্যাটারি চালিত বিলাসবহুল এ সেডান আই৭-এর মূল্য ২.০৫ কোটি রুপি।

 
 
 
View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

মডেল অনুয়ায়ী বাড়ে গাড়ির দাম। তবে ঠিক কোন মডেলটি জহির তার স্ত্রীকে উপহার দিয়েছেন সেটা অজানা। ‘ডাবল এক্সএল’ সিনেমায় অভিনয় করতে গিয়ে আলাপ-পরিচয়। সেখানেই শুরু বন্ধুত্ব, তারপর প্রেম ও বিয়ে। সাত বছর আগে ২৩ জুনই দেখা হয় জহির-সোনাক্ষীর। ২০২৪ সালে এসে ওই একই দিনে বিয়ে সারলেন বলিউডের এ দুই তারকা।

এমএমএফ/জেআইএম

Read Entire Article