বেনজীরের রিসোর্ট থেকে লাখ টাকার কম্পিউটার চুরি

3 months ago 47

আদালতের নির্দেশে ক্রোক করা সাবেক আইজিপি বেনজীর আহমেদের গোপালগঞ্জের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের অফিস থেকে কম্পিউটার চুরির অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) রিসোর্টের মানবসম্পদ বিভাগের ব্যবস্থাপক (এইচআর) মো. সারোয়ার হোসেন বাদী হয়ে সদর থানায় মামলাটি দায়ের করেন।

এতে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- মাদারীপুরের রাজৈর উপজেলার নাটা খোলা গ্রামের সজিব মজুমদার (৩৩), একই এলাকার সুব্রত রায় (২৩), অনিমেষ সেন (৩০) এবং সদর উপজেলার বৈরাগী টোল গ্রামের বিপ্লব বল (৪০) ও সঞ্জয় বল (২৮।

মামলার এজাহারে বলা হয়, বুধবার রাত সাড়ে ১০টা থেকে বৃহস্পতিবার সকাল ৯টার মধ্যে যেকোনো সময় ইকো রিসোর্টের ম্যানেজারের অফিস রুম থেকে তিনটি সিপিইউ ও একটি মনিটর চুরি হয়, যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা।

এর আগে, গত ৮ জুন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের মালিকানাধীন সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের পুকুর থেকে মাছ চুরির চেষ্টা হয়। তবে দুদক কর্মকর্তারা এই চুরির চেষ্টা হাতেনাতে ধরে ফেলেন। জব্দ করা হয় প্রায় ৬০০ কেজি মাছ। এ ঘটনায় রিসোর্টের মৎস্য হ্যাচারি কর্মকর্তা সফিকুল ইসলামকে আসামি করে মামলা দায়ের হয়েছে।

এসএম/কেএএ/

Read Entire Article