ব্যাংক কর্মকর্তাসহ ৪ জনকে কুপিয়ে সাত লাখ টাকা ছিনতাই

2 hours ago 6

গাজীপুরে ব্যাংকের দুই কর্মকর্তা ও দুই আনসার সদস্যকে কুপিয়ে ও গুলি করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সোনালী ব্যাংক উপ-শাখার সাত লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের রথখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সোনালী ব্যাংকের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল উপ-শাখার ইনচার্জ আতিকা পারভীন সুরভী (৩৯) ও ক্যাশ অফিসার ফারজানা নাজনীন সিমু (২৭) এবং আনসার সদস্য আল আমিন (৩০) ও রাজু মিয়া (৪০)।

ব্যাংক কর্মকর্তাসহ ৪ জনকে কুপিয়ে সাত লাখ টাকা ছিনতাই

সোনালী ব্যাংক গাজীপুর কোর্ট বিল্ডিং শাখার এজিএম গাজী শহীদুজ্জামান ও স্থানীয়রা জানান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সোনালী ব্যাংক উপ-শাখার সাত লক্ষাধিক টাকা নিয়ে একটি অটোরিকশাযোগে ওই চারজন কোর্ট বিল্ডিং শাখায় জমা দিতে যাচ্ছিলেন। বিকেল ৫টার দিকে তারা রথখোলা এলাকায় পৌঁছালে ছয়টি মোটরসাইকেলে ১০-১২ জন যুবক এসে অটোরিকশার গতিরোধ করেন। পরে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন তারা।

এসময় বাধা দিলে যুবকরা ফাঁকা গুলি ছোড়েন। পরে ওই চারজনকে কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যান তারা। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার পরিদর্শক (তদন্ত) রাহেদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতার ও টাকা উদ্ধারে অভিযান চলছে।

আমিনুল ইসলাম/এসআর/জিকেএস

Read Entire Article