বড় ভাইকে পিটিয়ে হত্যার মামলায় ছোট ভাই গ্রেফতার

2 weeks ago 13

ঝালকাঠিতে পারিবারিক বিরোধের জেরে বড় ভাই সুজন তালুকদারকে (৩৫) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছোট ভাই স্বপন তালুকদারের (৩০) বিরুদ্ধে। এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত স্বপন তালুকদারকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

শুক্রবার (৩ মে) দুপুরে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রাতে বরিশাল র‌্যাব-৮ এর উপ-পরিচালক লে. কমান্ডার মুহতাসিম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৩০ এপ্রিল ঝালকাঠি সদর উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই বড় ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে আহত সুজন তালুকদারকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল নিলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সুজনের অবস্থার আরও অবনতি হয়। এ অবস্থায় তাকে ভর্তি না করে রিলিজ দিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক। পরে ওই রাতেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় সুজনের স্ত্রী রিয়া বেগম বাদী হয়ে গত ১ মে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৪৮ ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে স্বপন তালুকদারকে গ্রেফতার করে র‌্যাব।

মো. আতিকুর রহমান/এমকেআর

Read Entire Article