ভারত-পাকিস্তানের বিপক্ষেও ভয়ডরহীন ক্রিকেট খেলতে চায় যুক্তরাষ্ট্র

3 months ago 45

প্রথমবারের মতো স্বাগতিক দেশ হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে যুক্তরাষ্ট্র। প্রথম ম্যাচেই দারুণ সুযোগ লুফে নিয়েছে স্বাগতিকরা। কানাডার বিপক্ষে দারুণ এক জয় তুলে বিশ্বকাপ মিশন শুরু করেছে যুক্তরাষ্ট্র। ৭ উইকেটের জয়ে ৯৪ রানে অপরাজিত থেকে ভূমিকা রেখেছেন অ্যারন জোনস।

বিধ্বংসী ব্যাটিংয়ের পসরা সাজিয়ে বসা যুক্তরাষ্ট্রের এবার চোখ ভারত-পাকিস্তানের বিপক্ষে। তাদের বিপক্ষে ভয়ডরহীন ক্রিকেট খেলার প্রতিশ্রুতি দিলেন দলটির অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল।

কানাডার বিপক্ষে ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় প্যাটেল বলেন, ‘আমরা কানাডার বিপক্ষে যেভাবে খেলেছি এটা পুরোটাই দলগত সাফল্য। গাউস ও জোনস পুরো চাপ নিজেদের উপর নিয়ে ম্যাচটি বের করে এনেছে। আমরাও দারুণ বোলিং করেছিলাম। কিন্তু ১০-১৫ রান অতিরিক্ত দিয়েছি।’

ভারত-পাকিস্তানের বিপক্ষে ম্যাচ নিয়ে প্যাটেল বলেন, ‘কানাডার বোলাররা প্রথম ছয় ওভারে অনেক সহায়তা পেয়েছে পিচের। আমরা জানতাম, জোনস ম্যাচ বের করে আনবে। ওর শটগুলো দুর্দান্ত ছিল। আমরা এভাবেই খেলা চালিয়ে যেতে চাই। আমরা আমাদের ভয়ডরহীন ক্রিকেট ভারত ও পাকিস্তানের বিপক্ষেও খেলে যাবো।’

ডালাসে আগামী ৬ জুন পাকিস্তানের বিপক্ষে ও নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১২ জুন ভারতের বিপক্ষে খেলতে নামবে যুক্তরাষ্ট্র।

আরআর/এমএইচ/

Read Entire Article