ভারতে জীবন্ত পুঁতে ফেলা যুবককে উদ্ধার করলো একদল কুকুর

1 month ago 18

জমিজমার বিরোধ নিয়ে যুবককে মেরে জীবন্ত পুতে ফেলা হলো মাটিতে। একপর্যায়ে রাস্তার কুকুর গিয়ে মাটি খুঁড়ে বের করে আনলো! এটা কোনো সিনেমার দৃশ্য নয়। ভারতে ‍উত্তর প্রদেশে সত্যিই এমন ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, উত্তর প্রদেশের আগ্রায় জমিসংক্রান্ত বিরোধের জেরে রুপ কিশোর নাকে এক যুবককে জীবন্ত পুঁতে ফেলে দুর্বৃত্তরা। ওই যুবকের দাবি, রাস্তার কুকুররা তাকে মাটি খুঁড়ে বের করেছে এবং কুকুরগুলো তাকে খেয়ে ফেলার চেষ্টা করেছিল।

ওই যুবক জানান, ১৮ জুলাই অঙ্কিত, গৌরব, কারান ও আকাশ নামে চার ব্যক্তি আগ্রার আরতোনি এলাকায় তার উপর হামলা চালান। সেসময় তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করা হয়। একপর্যায়ে হামলাকারীরা তিনি মারা গেছেন বলে তাকে একটি খামারের মাটিতে পুঁতে ফেলেন।

তবে কথায় আছে ‘রাখে আল্লাহ, মারে কে?’ আশ্চর্যজনকভাবে বেঁচে যান রুপ কিশোর। তার দাবি, একদল কুকুর এসে তাকে পুঁতে রাখা জায়গাটি খোঁড়া শুরু করে। একপর্যায়ে কুকুগুলোর কামড়ে জ্ঞান ফিরে আসে রুপ কিশোর। পরে তিনি খুব কষ্টে ওই এলাকার স্থানীয় মানুষের কাছে গিয়ে সাহায্য চান। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান।

রুপ কিশোরের মা জানিয়েছেন, তার ছেলেকে চার হামলাকারী জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েছিলেন।

পুলিশ জানিয়েছে, ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত চলছে ও অভিযুক্ত চার হামলাকারীকে খুঁজে বের করে আইনী ব্যবস্থার মুখোমুখি করার চেষ্টা চলছে।

সূত্র: এনডিটিভি

এসএএইচ

Read Entire Article