ভারতের কাছে হেরে কান্নায় ভেঙে পড়লেন নাসিম শাহ

3 months ago 55

লক্ষ্য মাত্র ১২০ রানের। তাতেও জিততে পারলো না পাকিস্তান। বোলাররা জয়ের দারুণ একটি সম্ভাবনা এনে দিয়েছিলেন। কিন্তু ব্যাটারদের কাণ্ডজ্ঞানহীন ব্যাটিংয়ে সহজ ম্যাচ হেরে গেছে পাকিস্তান। বাবর আজমের দলকে ৬ রানে হারিয়েছে দিয়েছে চির প্রতিদ্বন্দ্বী ভারত।

আজ রোববার নাসাউ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ভারতীয়দের বিপক্ষে কঠিন লড়াই করেছেন নাসিম শাহ। বল হাতে তুলে নিয়েছেন গুরুত্বপূর্ণ ৩টি উইকেট। দলকে জেতানোর জন্য ব্যাট হাতেও লড়েছেন। শেষ ওভারে ব্যাক-টু-ব্যাক দুটি বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি। তবে কোনো কাজে লাগেনি নাসিম শাহের লড়াই।

ম্যাচ হেরে আর চোখের পানি ধরে রাখতে পারেননি নাসিম শাহ। কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছেন এই পাকিস্তানি পেসার। সতীর্থ শাহিন শাহ আফ্রিদি সান্ত্বনা দিচ্ছিলেন। তাতেও নিজের আবেগ সংবরণ করতে পারেননি নাসিম শাহ।

এর আগে গেল বছর ওয়ানডে বিশ্বকাপে ভারতের কাছে প্রিয় দল পাকিস্তানের শোচনীয় পরাজয় দেখেছিলেন নাসিম শাহ। হাসপাতালের বেডে শুয়ে দলের এমন হার দেখা কতটা যন্ত্রণার, সেটি তিনি ছাড়া বোধহয় আর কেউ অনুভব করতে পারবেন না। ইনজুরির কারণে বিশ্বকাপের আগমুহূর্তে দল থেকে ছিটকে পড়েছিলেন ডানহাতি এই পেসার।

এবার ভারতীয়দের হারানোর তীব্র ইচ্ছে ছিল নাসিম শাহের। ম্যাচও নিয়ে এসেছিলেন হাতের মুঠোয়। তবে শেষ পর্যন্ত প্রায় জেতা ম্যাচ হাত থেকে ছিটকে গেল। যেটি মোটেই আশা করেননি নাসিম। শেষ মুহূর্তে দলের এমন হার মেনেও নিতে পারেননি তিনি। যে কারণেই কষ্টে চোখের পানি ছেড়ে দিয়েছ্নে নাসিম শাহ।

 

এমএইচ/

Read Entire Article