ভারতের বিপক্ষে ম্যাচের আগে পাকিস্তানের টিম হোটেল পরিবর্তন আইসিসির

3 months ago 40

আগামী ৯ জুন নাসাই কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই দেখার জন্য ক্রিকেটভ্ক্তদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। ম্যাচটি অনুষ্ঠিত হবে নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে।

হাইভোল্টেজ এই ম্যাচের আগে পাকিস্তান দলের টিম হোটেল পরিবর্তন করে ফেলেছে আইসিসি। পাকিস্তানের স্থানীয় গণমাধ্যম ‘জিও নিউজ’ বিষয়টি নিশ্চিত করেছে।

কেন ভারতের বিপক্ষে ম্যাচের আগে পাকিস্তানের টিম হোটেল বদলে ফেললো আইসিসি? ভক্তদের মনে এটি নিয়ে হয়েছে ব্যাপক কৌতুহল।

জিও নিউজ নিজস্ব সূত্রের বরাতে জানিয়েছে, টিম হোটেল থেকে ম্যাচের ভেন্যুর দূরত্ব বেশি হওয়ায় আইসিসির কাছে অভিযোগ জানিয়েছিলেন পিসিবির চেয়ারম্যান মহসিন নকভি। টিম হোটেলের অবস্থান পরিবর্তনের জন্য ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থাটির ম্যানেজমেন্টের কাছে অনুরোধ জানিয়েছেন তিনি। নকভির অনুরোধের প্রেক্ষিতেই পাকিস্তান দলের জন্য নতুন হোটেল বরাদ্দ দিয়েছে আইসিসি।

পাকিস্তানকে এখন যে হোটেল বরাদ্দ দিয়েছে আইসিসি, এটি ম্যাচের ভেন্যু নাসাই কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের অত্যন্ত নিকটে। মাত্র ৫ মিনিটে দূরত্ব। জিও নিউজের প্রতিবেদন অনুসারে, আগে যে হোটেল দেওয়া হয়েছিল বাবর আজমদের, ম্যাচের ভেন্যু থেকে সেটির দূরত্ব ছিল ৯০ মিনিটের।

৯০ মিনিট ভ্রমণ করে এসে খেলা কষ্টসাধ্য, এমনটি ভেবেই আইসিসির কাছে নিজের অসন্তোষ প্রকাশ করেন নকভি। তবে আনন্দের বিষয় হলো- পিসিবি চেয়ারম্যানের অনুরোধে সাড়া দিয়ে দ্রুতই 'আনপ্রেডিক্টেবলদের জন্য নতুন টিম হোটেল বরাদ্দ দেয় আইসিসি।

এমএইচ/জিকেএস

Read Entire Article