ভালোবেসে বিয়ে, স্ত্রীকে হত্যা করে থানায় হাজির স্বামী

3 months ago 39

পারিবারিক কলহের জেরে ফেনীর সোনাগাজীতে স্ত্রীকে বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী। পুলিশ তাকে নিয়ে স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে।

বুধবার (১২ জুন) সকালে সোনাগাজী পৌরসভা এলাকার চর গনেশ আলমগীর হুজুর বাড়িতে স্ত্রী সিনথিয়া ইসলাম খুশবুকে (২৪) হত্যা করেন স্বামী আলী আক্কাস রনি (২৫)। পরে বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে কাউকে কিছু না জানিয়ে থানায় হাজির হন তিনি।

পুলিশ জানায়, সকাল আনুমানিক সাড়ে ৭টা ২০ মিনিটে রনিকে সোনাগাজী মডেল থানায় এসে ঘোরাঘুরি করতে দেখা যায়। দায়িত্বরত পুলিশ সদস্য কেন এসেছেন জিজ্ঞেস করলে জানান স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে এসেছেন। পরে আক্কাসের দেওয়া তথ্যে তাকে নিয়ে পুলিশের একটি টিম পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চরগণেশ গ্রামের ভাড়া বাসায় গিয়ে সিনথিয়ার রক্তাক্ত মরদেহ দেখতে পায়। তখন মরদেহ থানায় নিয়ে আসা হয়। আটক করা হয় রনিকে।

আলী আক্কাস রনি ও সিনথিয়া ইসলাম খুশবুর বাড়ি ভোলায়। তবে দুজনের পরিবার ঢাকায় বসবাস করে। পরিবারের অমতে তারা সাম্প্রতিক সময়ে বিয়ে করে সোনাগাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে বাস করছিলেন। পৌর শহরেই ব্যবসা করতেন রনি।

সোনাগাজী মডেল থানার দায়িত্বরত ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক হারুন জানান, ডিওটিরত অবস্থায় এক লোক এসে বলে ‘আমি আমার স্ত্রীকে হত্যা করে এসেছি আমার বিচার করুন’। পরে ওসিকে ফোন করলে তাৎক্ষণিক এসে তার সঙ্গে কথা বলেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দেখি বদ্ধ রুমের ভেতর রক্তাক্ত অবস্থায় এক নারীর মরদেহ রয়েছে। পরে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি নিজের স্বীকারোক্তি অনুযায়ী ওই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আবদুল্লাহ আল-মামুন/এফএ/এএসএম

Read Entire Article