ভুলে যাওয়া ভোট পুনরায় ফিরিয়ে আনতে হবে: কর্নেল অলি

2 weeks ago 11

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, নির্বাচনের কথা আপনারা ভুলে গেছেন। মা-বোনেরা ভোট দেওয়ার কথা ভুলে গেছেন। সে ভুলে যাওয়া ভোট পুনরায় আমাদের ফিরিয়ে আনতে হবে। দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা জামায়াত আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

কর্নেল অলি আহমদ বলেন, বাংলাদেশ যে স্বাধীন হয়েছে সেটা অনুভবে না, সুফল পেতে হবে। যখন আপনারা শান্তিতে ঘরে ঘুমাতে পারবেন, মুক্ত বাতাসে ঘুরতে পারবেন তখনই সুফল পাবেন। এখন নিঃশ্বাস নিচ্ছেন কিন্তু নিশ্চিন্তে ঘুমাতে পারছে না। কারণ হারামিরা এখনো দেশে আছে। তাদের কাছ থেকে দেশকে মুক্ত করতে হবে। ছোটখাটো দোষের জন্য যদি সরকার জামায়াতকে নিষিদ্ধ ঘোষণা করতে পারে তাহলে হত্যাকারীদের কেন নিষিদ্ধ করতে পারবে না।

তিনি বলেন, অকাতরে জীবন বিলিয়ে দিয়ে ছাত্র-জনতা দেশ স্বাধীন করেছে। এতো রক্ত, এতো ঐক্য ৮৬ বছরে বয়সে আমি দেখিনি। পৃথিবীর কোনো দেশেই এমন ঐক্য নেই। বাংলাদেশ আপনারা শিখেছেন কিভাবে জীবন বিলিয়ে দিতে হয়। আপনারা শিখেছেন কিভাবে দেশ রক্ষা করতে হয়।

এসময় জামায়াতের ঢাকা উত্তর মহানগরীর আমির মো. সেলিম উদ্দিন, কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ড. রেজাউল করিম, লক্ষ্মীপুর জেলা আমির এস ইউ এম রুহুল আমীন ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

কাজল কায়েস/আরএইচ/জিকেএস

Read Entire Article