মা হচ্ছেন ‘বার্বি’ তারকা মার্গট রবি

3 months ago 40

‘বার্বি’ তারকা মার্গট রবির ভক্ত-অনুরাগীদের জন্য। তিনি মা হতে যাচ্ছেন। রবি ও তার স্বামী সিনেমা প্রযোজক টম অ্যাকারলি সংসারের নতুন অতিথিকে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন।

তাদের দুজনের ছুটি কাটানোর বেশ কিছু ছবি প্রকাশ্যে আসার পর থেকেই রবির অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদটি ভক্তদের দৃষ্টিতে আসে। এ ছবিতে ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে। ফলে রবির মা হওয়ার সংবাদটি ছড়িয়ে পড়ে।

অন্যদিকে কয়েকটি সূত্র পিপল সাময়ীকীকে অভিনেত্রী মার্গট রবির মা হতে যাওয়ার খবর নিশ্চিত করেছে। তবে মার্গট রবি অথবা তার স্বামীর কাছ থেকে এখনো কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

২০১৩ সালে ‘ওয়ার্ল্ড ওয়ার-২’সিনেমার শুটিংয়ে মার্গট রবি এবং টম অ্যাকারলির প্রেম হয়। এর তিন বছর পর ২০১৬ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

মা হচ্ছেন ‘বার্বি’ তারকা মার্গট রবি

কিছুদিন আগে সম্প্রতি এ মার্গট রবি এবং টম অ্যাকারলি ইতালিতে রোমান্টিক বোট যাত্রা উপভোগ করতে গিয়েছিলেন। মার্গট রবিকে এ সময় সাদা ক্রপ টপ ও স্টাইলিশ ওভারসাইজ ব্লেজার পরেছিলেন। সেই ছবিতে মার্গট রবির বেবি বাম্প দৃশ্যমান হয়।

প্রথম সাক্ষাতের পর তিন বছর চুটিয়ে প্রেম করেছেন মার্গট রবি এবং টম অ্যাকারলি। তারপর তারা অস্ট্রেলিয়ার বায়রন বেতে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এমএমএফ/জিকেএস

Read Entire Article