মালয়েশিয়ায় নাইট ক্লাবে অভিযান, বাংলাদেশিসহ আটক ৯৩

3 hours ago 4

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে নাইট ক্লাবে অভিযান পরিচালনা করে বাংলাদেশিসহ ৯৩ অবৈধ অভিবাসীকে আটক করেছে দেশটির ইমিগ্রেশন বিভাগ।

নির্মাণ শ্রমিক হিসেবে ওয়ার্ক পারমিট ব্যবহার করে মালয়েশিয়ায় প্রবেশ করলেও পরবর্তীতে বিনোদন কেন্দ্রে কাজ করতে দেখা যায় অনেককে।

মালয়েশিয়ায় নাইট ক্লাবে অভিযান, বাংলাদেশিসহ আটক ৯৩

শুক্রবার দিবাগত রাতে মেনজালারার একটি বিনোদন কেন্দ্রে মালয়েশিয়ার ইমিগ্রেশন ডিপার্টমেন্ট (জেআইএম) এর পরিচালিত অভিযানে এসব তথ্য বেরিয়ে আসে।

ডেপুটি ডিরেক্টর জেনারেল অব ইমিগ্রেশন (অপারেশনস) জাফরি এমবোক তাহা বলেন, পুত্রজায়া, পেরাক, কেলান্তান এবং পার্লিসের ৭০ জন ইমিগ্রেশন কর্মকর্তা শুক্রবার রাত ১০টার দিকে মেনজালারা এবং বুকিত বিনতাং-এর দুটি বিনোদন কেন্দ্রে একযোগে অভিযানে অংশ নেন।

মালয়েশিয়ায় নাইট ক্লাবে অভিযান, বাংলাদেশিসহ আটক ৯৩

অভিযানে ৯৩ জন বিদেশিকে গ্রেফতার করা হয়েছে, যাদের মধ্যে ৬২ জন থাই নারী ও একজন থাই পুরুষ; ১০ জন ভিয়েতনামী নারী, ১১ জন চীনা অভিবাসী; পাঁচজন বাংলাদেশি পুরুষ; দুইজন মিয়ানমারের পুরুষ এবং লাওস ও মঙ্গোলিয়ার একজন করে নারী।

তিনি বলেন, প্রাথমিক পরিদর্শনে দেখা গেছে গ্রেফতার হওয়া বেশিরভাগ বিদেশির পর্যটক হিসেবে ভিসা ছিল কিন্তু তাদের অধিকাংশেরই ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। গ্রেফতার সব বিদেশিকে ডকুমেন্টেশন প্রক্রিয়ার জন্য পুত্রজায়া ইমিগ্রেশন অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

এমআরএম/জেআইএম

Read Entire Article