মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে এইস অটোস ও এইস ওয়ার্কশপের এমওইউ সই

1 hour ago 7

মিডল্যান্ড ব্যাংক পিএলসির সঙ্গে এইস অটোস এবং এইস ওয়ার্কশপের একটি সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে। এইস অটোস এবং এইস ওয়ার্কশপ বাংলাদেশের অন্যতম গাড়ি আমদানিকারক ও আধুনিক মোটর ওয়ার্কশপ।

এইস অটোস এবং এইস ওয়ার্কশপের চিফ অপারেটিং অফিসার সালেহ মুজতবা খালেদ এবং মিডল্যান্ড ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশনের প্রধান রাশেদ আক্তার রাজধানীর গুলশানে ব্যাংকটির প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউ সই করেন।

সমঝোতা স্মারকের শর্তাবলির অধীনে মিডল্যান্ড ব্যাংকের ভিসা ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডধারীরা এইস অটোস এবং এইস ওয়ার্কশপ থেকে বিশেষ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করবেন। মিডল্যান্ড ব্যাংকের ভিসা প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডধারীরা এইস অটোস আউটলেট থেকে গাড়ি কেনার ওপর ২৫ হাজার টাকা এবং গাড়ি সার্ভিসিং ফিতে এইস ওয়ার্কশপ আউটলেট থেকে ১০ শতাংশ ছাড় উপভোগ করবেন।

মিডল্যান্ড ব্যাংকের গোল্ড ক্রেডিট কার্ড, ডেবিট এবং প্রিপেইড কার্ডধারীরা গাড়ি সার্ভিসিং ফিতে এইস ওয়ার্কশপ আউটলেট থেকে ৫ শতাংশ ছাড় পাবেন। এছাড়াও মিডল্যান্ড ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা এইস ওয়ার্কশপ থেকে সব পণ্য ক্রয় এবং পরিষেবার জন্য ছয় মাসের ইএমআই সুবিধা উপভোগ করবেন।

চুক্তি সই অনুষ্ঠানে এইস অটোস এবং এইস ওয়ার্কশপের এজিএম, সেলস অ্যান্ড মার্কেটিং মো. রুবেলুজ্জামান এবং ডেপুটি ম্যানেজার সেলস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আবিদ হোসেন এবং মিডল্যান্ড ব্যাংকের হেড অফ কার্ড মো. আবেদ-উর-রহমান, পিআরডি প্রধান মো. রাশাদুল আনোয়ার, মার্চেন্ট রিলেশনশিপ অফিসার সজল আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমকেআর

Read Entire Article