মেজাজ হারিয়ে সোহম চক্রবর্তীর তুলকালাম কাণ্ড!

3 months ago 38

চড়কাণ্ডের পর আবারও আক্রমনাত্মক মেজাজে আলোচনায় এসেছেন সোহম চক্রবর্তী! এবার বাগবাজারে তুলকালাম কাণ্ড ঘটিয়েছেন তিনি। গোপীমোহন দত্ত লেনে ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

এক গুন্ডার সঙ্গে কথা বলতে দেখা যায় অভিনেতাকে। তারপরই পিছু ধাওয়া করতে থাকেন। ঘটনা বাস্তব, তবে শুটিংয়ের জন্য।

বাগবাজারেই নতুন সিনেমা শুটিং করলেন সোহম। কিছুদিন আগেই এ সিনেমার ঘোষণা করা হয়েছে। যার নাম ‘ফেলু বক্সী’। দেবরাজ সিনহা পরিচালিত এ সিনেমায় গোয়েন্দা হিসেবে দেখা যাবে সোহমকে। সম্ভবত তারই কোনো অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল।

মেজাজ হারিয়ে সোহম চক্রবর্তীর তুলকালাম কাণ্ড!

শুটিংয়ে আকাশি রঙের শার্ট ও কালো জিনস পরে দেখা যায় অভিনেতা। তার সামনে বাক্স হাতে দাঁড়িয়ে ছিলেন গুন্ডার চরিত্রে অভিয়নয় করা অভিনেতা। কিছুক্ষণের কথোপকথন হয় দুজনের মধ্যে। তারপরই গুন্ডার পিছু ধাওয়া করেন সোহম। শুটিংয়ের এই দৃশ্য আবার এলাকার কোনো বাড়ি থেকে করা হয় ক্যামেরাবন্দি।

বড়পর্দায় এ প্রথমবার গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে সোহমকে। গল্পের আভাস যেটুকু পাওয়া গেছে সে অনুযায়ী, ‘ফেলু বক্সী’ বুদ্ধিদীপ্ত সাধারণ বাঙালি। ইয়াং নিউএজ চরিত্র। সে গ‌্যাজেট ফ্রিক না হয়েও নতুন টেকনোলজি নিয়ে আগ্রহী। ভীষণ আনপ্রেডিক্টেবল, যে কারণে কেউ তার পরবর্তী পদক্ষেপ ধরতে পারে না। সে আবার খাদ্যরসিকও। খেয়ে-দেয়েই নাকি তার বুদ্ধি খোলে। যে কোনো কেসে দারুণ ইনভলভড, তার অ‌্যাসিস্ট‌্যান্ট দেবযানী। পেশায় সে আরজে। একটা প্রেমের যোগ নিশ্চয়ই আছে। যা ক্রমেই প্রকাশ্যে আসছে।

দেবরাজ সিনহা পরিচালিত সিনেমায় সোহম ছাড়াও অভিনয় করছেন মধুমিতা সরকার, শতাফ ফিগার। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী পরীমণিকে। পরীমণি এর আগে ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি সিনেমায় অভিনয় করেছেন। তবে এবার পুরোপুরি টলিউড প্রোডাকশনের নির্মিত সিনেমা দেখা যাবে তাকে।

এমএমএফ/জিকেএস

Read Entire Article