মেয়েকে পরীক্ষাকেন্দ্রে রেখে স্বামীর লাশ নিয়ে গ্রামে যান স্ত্রী

3 months ago 20

মেয়ে ফাহমিদা আক্তার মনিকে এইচএসসি পরীক্ষাকেন্দ্রে রেখে স্বামী আবুল কাশেমের (৫০) মরদেহ এবং দুই শিশুকে সঙ্গে নিয়ে ফেনীর ফুলগাজী উপজেলার সদর ইউনিয়ন গোসাইপুর গ্রামে রওয়ানা হন স্ত্রী রোকসানা আক্তার রুনা। কাশেম ফেনীর ফুলগাজীর গোসাইপুর গ্রামের মৃত মৌলভী হাফেজ উল্লাহর ছেলে।

পরিবার সূত্র জানায়, রোববার (৩০ জুন) দুপুরে আবুল কাশেমের মরদেহ গ্রামে পৌঁছালে এক হৃদয়-বিদারক দৃশ্যের অবতারণা হয়। আবুল খায়ের গ্রুপের টোব্যাকোতে চাকরি করতেন আবুল কাশেম। চাকরির সুবাদে তিনি দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে কক্সবাজার সদর এলাকায় বসবাস করতেন। রোববার ভোরে কাশেম বুকে ব্যথা অনুভব করেন। স্বামীকে নিয়ে হাসপাতালে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মেয়ে ফাহমিদা আক্তার কক্সবাজার সরকারি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী। সকালে মেয়ে ফাহমিদাকে কক্সবাজার সরকারি কলেজের পরীক্ষাকেন্দ্রে রেখে স্বামীর মরদেহ নিয়ে কক্সবাজার থেকে ফেনীর ফুলগাজীর রওয়ানা হন রুনা।

রুনা খবর নিতে পারেনি মেয়ের পরীক্ষা কেমন হয়েছে। বাড়িতে পৌঁছে তিনি মেয়ে ও স্বামীর কথা বলে বারবার মুর্চা যাচ্ছেন। এ সময় বাড়ির লোকজন তাকে শান্তনা দিচ্ছেন।

ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম বলেন, ভোরটা ছিল তাদের জন্য দুঃসংবাদ। মেয়েটাকে পরীক্ষার কেন্দ্রে রেখে স্বামীর লাশ নিয়ে কক্সবাজার থেকে গ্রামে আসা যেন ভাবতে শরীর শিউরে ওঠে।

তিনি বলেন, রোববার বাদ আসর বাড়ির পাশেই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে কাশেমের মরদেহ দাফন করা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এমআরএম

Read Entire Article