মোবাইলে প্রেম, প্রেমিকের সঙ্গে বগুড়ায় চলে যান সেই গৃহবধূ

3 months ago 45

ব্রাহ্মণবাড়িয়া থেকে তিন সন্তানসহ নিখোঁজ গৃহবধূকে বগুড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ জুন) সকালে বগুড়া সদর থেকে তাদের উদ্ধার করা হয়।

তারা হলেন, আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভুঁইয়ার স্ত্রী খালেদা আক্তার রিতু (২৮), তার তিন কন্যা তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বিল্লাল হোসেন জানান, ৬ মাস ধরে মোবাইলে বগুড়ার মেহেদী হাসান নামে এক তরুণের সঙ্গে ওই গৃহবধুর প্রেমের সম্পর্ক চলছিল। শুক্রবার মেহেদী হাসান ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। একই দিন ওই গৃহবধূ তিনকন্যাকে নিয়ে বাবা বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাওয়ার কথা বলে বের হন। পরে মেহেদীর সঙ্গে তারা বগুড়ায় চলে যান।

এদিকে তিন সন্তানসহ স্ত্রীকে না পেয়ে স্বামী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ তদন্ত শুরু করলে তাদের বগুড়া থেকে উদ্ধার করা হয়। প্রেমিক মেহেদী হাসান ও নিখোঁজ তিন সন্তানসহ গৃহবধূকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, তাদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে আসছে পুলিশের একটি দল। পরে তাদের জিজ্ঞাসাবাদে আরও তথ্য হয়তো জানা যাবে।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/জেআইএম

Read Entire Article