যুবলীগ নেতার মরদেহ উদ্ধার, পিটিয়ে হত্যার অভিযোগ

3 months ago 43

কুমিল্লার চান্দিনায় একাধিক মামলার আসামি যুবলীগ নেতা তানভীর আহমেদ ভূঁইয়াকে (৩২) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সেলিম মিয়া (৩৫) নামে একজনকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

বুধবার (৫ জুন) সকালে উপজেলার বাড়েরা ইউনিয়নের গড়ামারা গ্রামের আক্কাস আলীর বাড়ি থেকে পুলিশ তানভীরের মরদেহ উদ্ধার করে। এর আগে মঙ্গলবার (৪ জুন) মধ্যরাতে আক্কাস আলীর বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন দত্ত জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত তানভীর আহমেদ ভূঁইয়া বাড়েরা ইউনিয়নের গনিপুর গ্রামের বাবুল ভূইয়ার ছেলে। তিনি বাড়েরা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

নিহত তানভীরের মা নিলুফা বেগমের দাবি, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি এই হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।

এদিকে আটক সেলিম মিয়ার স্ত্রীর দাবি, যুবলীগ নেতা তানভীর মঙ্গলবার রাত ২টার দিকে ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় সেলিম মিয়ার সঙ্গে তানভীরের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে সেলিম মিয়াকে তানভীর মারধর করে অচেতন হয়ে পড়েন। কিছুক্ষণ পর তিনি মারা যান।

এ বিষয়ে বাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব ভূঁইয়া জাগো নিউজকে বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়েছি, হত্যাকাণ্ডটি সন্দেহজনক। কারণ যেখানে ঘটনাটি ঘটেছে ওই বাড়ির বা পাশাপাশি কোনো মানুষ বিষয়টি জানবে না, সেটা হতে পারে না। স্থানীয় লোকজনও মুখ খুলছে না। এটি তদন্তের বিষয়।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন দত্ত জানান, খবর পেয়ে সকালে নিহত তানভীরের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং পায়ে কাটা দাগ রয়েছে। তানভীরের বিরুদ্ধে থানায় অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সেলিম মিয়া নামে একজনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

Read Entire Article