যে কোনো মুহূর্তে দেশে আসতে পারেন তারেক রহমান: দুদু

3 months ago 26

তারেক রহমান যে কোনো মুহূর্তে দেশে আসতে পারেন বলে দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, তারেক রহমান তৈরি হয়ে আছেন। যে কোনো মুহূর্তে আসতে পারেন। তিনি যখনই দেশের মাটিতে পা দেবেন তখনই শুধু ফ্যাসিবাদ দূরই হবে না, নিশ্চিহ্ন হয়ে যাবে। তিনি ফ্যাসিবাদকে কবরস্থ করার জন্য আসবেন।

বৃহস্পতিবার (১৩ জুন) জাতীয় প্রেস ক্লাবে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেন শামসুজ্জামান দুদু।

তিনি আরও বলেন, দেশ আমাদেরই রক্ষা করতে হবে। গণতন্ত্র আমাদের ফিরিয়ে আনতে হবে। লড়াইটা আমাদেরই করতে হবে। আমরা ১৫-১৬ বছর ধরে যে লড়াই করছি, সেটা ঐক্যবদ্ধভাবে চালিয়ে যেতে হবে। তাহলে আমার বিশ্বাস, এ সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

দুদু বলেন, পৃথিবীতে কিছু কিছু মানুষ আসে এগিয়ে নেওয়ার জন্য, সমৃদ্ধ করার জন্য। তেমনি জিয়াউর রহমান এসেছিলেন। তিনি শুধু স্বাধীনতার ঘোষণাই করেননি, রণাঙ্গনে যুদ্ধ করেছেন। উনাকে মহানায়ক, মহাপুরুষ বললে কম হবে। শহীদ জিয়াউর রহমান নিরহংকার মানুষ ছিলেন। তিনি কখনো কারো বিরুদ্ধে কটূক্তি করেননি। আজ যারা শাসক আছে, তারা যেভাবে তার বিরুদ্ধে সমালোচনা করেন, এটা দুঃখজনক।

কৃষকদলের সাবেক এ আহ্বায়ক বলেন, এ সরকার আর বেশিদিন ক্ষমতায় নেই। সরকার নিজেই তার কার্যক্রমে এটা প্রমাণ করেছে।

জনতা দলের সভাপতি রায়হানুল ইসলাম রাজুর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, লেবার পার্টির চেয়ারম্যান লায়ন ফারুক রহমান, মুক্তিযোদ্ধা দলের সাংগঠনিক সম্পাদক মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

কেএইচ/জেডএইচ/জিকেএস

Read Entire Article