যেভাবে বিষ্ণোই গ্যাং সালমানকে হত্যার পরিকল্পনা করেছিল

3 months ago 46

বলিউড ভাইজান খ্যাত সুপার স্টার বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় রয়েছেন। বলিউড তারকাদের উপর হামলা করার আরও একটি পরিকল্পনা এবার মুম্বাই পুলিশ ফাঁস করেছে। ভারতের মহারাষ্ট্রের পানভেলে সলমানের ফার্ম হাউজে তাকে হত্যার পরিকল্পনা বিষ্ণোই গ্যাং।

সালমানকে হত্যা করার জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র আনা হয়েছিল বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। তাছাড়া ২০২২ সালে পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যার সঙ্গেও এর যোগ রয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন

সিধু মুসে ওয়ালাকে হত্যা করতে যে আগ্নেয়াস্ত্রর ব্যবহার করা হয়েছিল, সেই একই ধরনের আগ্নেয়াস্ত্র দিয়ে বিষ্ণোই গ্যাং সালমানকে হত্যার পরিকল্পনা করে। এমনকি হত্যার পরিকল্পনার জন্য লরেন্স বিষ্ণোইয়ের দলের কয়েকজন সালমানের পানভেলের বাড়িতে গিয়ে রেকি পর্যন্ত করে এসেছিল বলে জানা যায়।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, ‘এপ্রিল মাসে তাদের কাছে খবর আসে যে, বিষ্ণোই গ্যাং ফের সালমানের উপর হামলা চালানোর পরিকল্পনা করেছে। তাদের কয়েকজন পানভেলের বাড়িতে গিয়ে রেকি করে এসেছে।’

পানভেলের বাড়িতে পৌঁছনোর পথে সালমানের গাড়িতে হামলার পরিকল্পনা করেছিল তারা। এরই মধ্যেই চারজনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

এপ্রিলে সালমানের বাড়ির বাইরে গুলিবর্ষণ করে বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ার পরে সেই ঘটনায় দুজনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তাদের মধ্যে একজন পুলিশি হেফাজতেই আত্মহত্যা করে। কেনো এমন পদক্ষেপ করল ধৃত ব্যক্তি, সেই ব্যাপারেও তদন্ত হবে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

এমএমএফ/জিকেএস

Read Entire Article