রজনীতে মুগ্ধ অমিতাভ

1 week ago 13

দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত ও বালিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন। এ দুজনকে কেউ কেউ বলেন- ভারতীয় সিনেমার সর্বকালের সেরা অভিনেতা। অন্যদিকে রজনীকান্তকে দক্ষিণী সিনেমার ‘ভগবান’বলা হয়।

এবার রজনী ও অমিতাভ জুটি বাঁধলেন। যদিও এর আগেও তাদের দেখা গেছে এক সিনেমায়। সে প্রায় ৩৩ বছর আগের কথা। এবার বড়পর্দায় দর্শকের হৃদয়ে জোয়ার আনবেন দুই ইন্ডাস্ট্রির দুই তারকা।

অমিতাভ-রজনীকান্তকে একসঙ্গে দেখা যাবে ‘বেট্টায়ন’ সিনেমায়। রজনীকান্তের ৭৩তম জন্মদিনে মুক্তি পেতে চলেছে এ সিনেমা। আর অমিতাভের তামিল সিনেমায় হাতেখড়ি হচ্ছে ‘বেট্টায়ন’র মাধ্যমে।

#Vettaiyanpic.twitter.com/JCXbNJXoF4

— Karthik Ravivarma (@Karthikravivarm) May 5, 2024

৩৩ বছর আগে তারা শেষবার পর্দা ভাগ করেছিলেন। রজনী-অমিতাভকে দেখা গেছে ‘হম’ সিনেমায়। এ ছাড়াও ‘অন্ধা কানুন’ এবং ‘গ্রেফতার’ সিনেমায় কাজ করেছেন তারা। বর্তমানে ব্যস্ততা তুঙ্গে দুই তারকারই। বয়স হয়েছে, তবু ক্লান্তি নেই অমিতাভ কিংবা রজনীর। এবার আবারও মহামিলন হয়েছে দুই তারকার।

এই সিনেমা রজনীকান্তের ১৭০তম সিনেমা, তাই তার প্রতি সম্মান জানিয়েই সিনেমার এমন নামকরণ। সম্প্রতি সিনেমার একটি পোস্টার প্রকাশ্যে এসেছে সেখানে হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন রজনী। শোনা যাচ্ছে, অমিতাভের চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সিনেমায়।

রজনীর সঙ্গে কোলাকুলি করছেন অমিতাভ সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ছবি দেন অভিনেতা। তিনি লেখেন, ‘ভীষণ রকম সম্মানিত থালাইভা মহান রজনীকান্তের সঙ্গে আবারও কাজ করতে পেরে। বিন্দু মাত্র বদলাননি তিনি। সেই একই রকম মাটির মানুষই রয়ে গিয়েছেন।’

এক আকাশের দুই সূর্যকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাদের অনুরাগী। চলতি বছরের অক্টোবরে আসতে চলেছে এ সিনেমা। ‘এত বড় তারকা তবু বিন্দুমাত্র বদলাননি’, রজনী-সাক্ষাতে মুগ্ধ অমিতাভ রজনীকান্তের ৭৩ তম জন্মদিন। অন্যদিকে তামিল সিনেমায় অমিতাভের অভিষেক।

এমএমএফ/জেআইএম

Read Entire Article