রাঙ্গামাটিতে ইউপি চেয়ারম্যানকে হত্যা মামলায় ৪ জন কারাগারে

3 months ago 46

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলায় বড়থলি ইউনিয়নের চেয়ারম্যান আতুমং মারমা হত্যা মামলায় চারজনকে আটক করেছে পুলিশ। পরে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (৩ জুন) বিকেলে রাঙ্গামাটির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাতমা বেগম মুক্তার আদালতে তোলা হলে তিনি এ আদেশ দেন।

আটকরা হলেন বিলাইছড়ি উপজেলার ওয়াইবা ত্রিপুরা (৫০), সাধুচন্দ্র ত্রিপুরা (৫৩), সত্যচন্দ্র ত্রিপুরা (৪৯), সুজন ত্রিপুরা (৫৭)।

পুলিশ জানায়, হত্যা মামলার অভিযুক্ত আটজন আসামির মধ্যে চারজনকে সোমবার দুপুরে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়।

রাঙ্গামাটিতে ইউপি চেয়ারম্যানকে হত্যা মামলায় ৪ জন কারাগারে

এর আগে গত ২১ মে রাত সাড়ে ১১টায় চেয়ারম্যান আতুমং মারমাকে তার আত্মিয়ের বাড়িতে গুলি করা হয়। পরদিন তাকে রুমা হাসপতালে পাঠানো হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ৩০মে রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ৩১ মে চেয়ারম্যান আতুমং মারমার বড় ভাই ক্যাসিংমং মারমা বাদি হয়ে বিলাইছড়ি থানায় আটজনের নাম উল্লেখ করে মামলা করেন।

রাঙ্গামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিলাইছড়ির ইউপি চেয়ারম্যান হত্যা মামলার চারজন অভিযুক্তকে আবাসিক হোটেল থেকে আটক করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাইফুল উদ্দীন/এনআইবি/জেআইএম

Read Entire Article