রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

3 months ago 56

রাজধানীর উত্তরা পশ্চিম সেক্টর-৩ এর প্রধান সড়কে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন, মো. শাহজাদা (৪৭) ও অজ্ঞাত যুবক (৩৫)। মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে নয়টা ও রাত দশটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক একজনকে এগারোটার দিকে মৃত ঘোষণা করেন এবং অন্যজনকে সাড়ে দশটার দিকে মৃত ঘোষণা করে।

শাহজাদাকে নিয়ে আসা সহকর্মী রাফাতুল জামান জানান, নিহত ইকোলজিক্স আইটি ফার্মের আইটি কর্মকর্তা ছিলেন। আমাদের উত্তরা ও ধানমন্ডিতে অফিস রয়েছে। উত্তরায় অফিস শেষ করে ধানমন্ডি অফিসে আসার কথা ছিল, উত্তরা তিন নম্বর সেক্টরে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দেয়।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

অন্যদিকে যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিকেলের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরচালক আরোহী নিহত হয়েছেন।

যাত্রাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. সাইফুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে যাত্রাবাড়ির মাতুয়াইল মেডিকেলের সামনে থেকে এক যুবককে গুরুতর আহত অবস্থায় দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমরা জানতে পেরেছি ওই যুবক মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নাম ঠিকানা এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। সিআইডি ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। প্রযুক্তির মাধ্যমে তার নাম পরিচয় শনাক্ত করা যাবে বলেও জানান তিনি।

এমআরএম/জেআইএম

Read Entire Article