রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের খাবার বিতরণ

1 month ago 32

দেশ ও জাতি গঠন এবং কার্যকর রাষ্ট্রীয় সংস্কারের মাধ্যমে ক্ষুধা-দারিদ্র, অপশাসন ও দুঃশাসনমুক্ত বাংলাদেশ গড়তে আন্দোলনে বিজয়ী শক্তি ছাত্র সমাজকেই অগ্রসৈনিকের ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন।

তিনি বৃহস্পতিবার সকালে রাজধানীর উত্তরায় দেশের উদ্ভূত পরিস্থিতিতে রাজধানীর ট্রাফিক নিয়ন্ত্রণে দায়িত্ব পালনরত শিক্ষার্থীদের মধ্যে খাবার ও পানি বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে এসব কথা বলেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি মুহাম্মদ রেজাউল করিম, মহানগরী কর্মপরিষদ সদস্য জামাল উদ্দিন, মুহিবুল্লাহ অন্য নেতারা।

এসময় সেলিম উদ্দিন বলেন, দেশ ও জাতির সব ক্রান্তিকালেই আমাদের ছাত্রসমাজ ঐতিহাসিক ভূমিকা পালন করেছে। ‘৫২-এর ভাষা, ‘৬৬-এর ৬ দফা, স্বৈরাচার আইয়ুব বিরোধী আন্দোলন, ‘৭১-এর স্বাধীনতা সংগ্রাম, ‘৯০-এর গণঅভ্যুত্থান এবং ‘২৪-এর কোটা সংস্কার ও ফ্যাসীবাদ পতনের আন্দোলনে আমাদের বীর সন্তানদের আত্মত্যাগ ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে। কিন্তু এই বিজয়ে আমাদের আত্মহারা হওয়ার সুযোগ নেই। কারণ, দেশ ও জাতিস্বত্তা বিরোধী ‌‘ষড়যন্ত্রকারীরা’ এখনো অপতৎপরতা অব্যাহত রেখেছে। তাই দেশবিরোধী সব ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের নতুন প্রজন্মকে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

কেএইচ/এমআইএইচএস

Read Entire Article